ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাহারি ব্যাগ নিয়ে সারা’র নতুন আয়োজন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
বাহারি ব্যাগ নিয়ে সারা’র নতুন আয়োজন

ঢাকা: আমাদের সবারই নিত্যদিনের সঙ্গী ব্যাগ। সুন্দর পোশাকের সঙ্গে মানানসই একটি ব্যাগ থাকাটা এখন যুগের চাহিদা।

পোশাকের ধরনভেদে ব্যাগ যেমন পরিবর্তন হয়, ঠিক তেমনি স্থান বা অনুষ্ঠানের প্রকারভেদেও ব্যাগে আসে ভিন্নতা। এবার ‘সারা লাইফস্টাইল’ নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে ভিন্ন ভিন্ন রঙ ও সাইজের আকর্ষণীয় ব্যাগের সমারোহ।

সারা’র ব্যাগের সংগ্রহে আছে ট্রাভেল ব্যাগ। মূলত তিন রঙের ৩০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন এ ব্যাগগুলো তৈরি করা হয়েছে শতভাগ সুতি ও পলেস্টার কাপড় দিয়ে। ব্রাউন, নেভি ব্লু ও কালো রঙের এ ব্যাগগুলো আপনারা পেয়ে যাবেন মাত্রে ৪৫০ টাকায়।  

সারা’র তৈরি অন্য ব্যাগ প্যাকগুলো বানানো হয়েছে ১০০ শতাংশ সিনথেটিক কাপড় দিয়ে। পোশাকের রঙের ধরনভেদে পাঁচটি ভিন্ন ভিন্ন রঙের এ ব্যাগ প্যাকগুলো আপনি পেয়ে যাবেন মাত্র ৩৯০ টাকায়।

এছাড়া শীতের ফ্যাশনকে নতুন মাত্রা দিয়ে ‘সারা’ এবারও নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে উন্নতমানের শীতকালীন পোশাক সামগ্রী। বিভিন্ন ডিজাইনের জ্যাকেটের পাশাপাশি সারার আউটলেট ও অনলাইনে পাওয়া যাচ্ছে শতাধিক ডিজাইনের শীতকালীন পোশাক। মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে দুই হাজার ৫০০ টাকার মধ্যেই এসব পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারা’তে।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ-এর ৪০ ও ৫৪ নম্বর শপটি ছিল সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এ ঠিকানায়। উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। এছাড়া বারিধারা জে ব্লকে আছে সারা’র আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’-এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) ও ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।