ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘সুরক্ষিত আমি, সুরক্ষিত আমরা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
‘সুরক্ষিত আমি, সুরক্ষিত আমরা’

ঢাকা: কোভিড-১৯ দ্বারা সৃষ্ট বৈশ্বিক মহামারির হাত থেকে বিশ্বের অনেক দেশের মত রক্ষা পায়নি বাংলাদেশ ৷ এই মহামারির আঘাতে তছনছ হয়ে গেছে অনেক মানুষের জীবন। কিন্তু তবুও জীবন ও জীবিকার তাগিদে মারাত্মক স্বাস্থ্যঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন দেশের লাখ লাখ মানুষ।



এখনও অনেক মানুষ জীবন বাজি রেখে বেঁচে থাকার যুদ্ধ করে এগিয়ে চলেছেন প্রতিনিয়ত। মহামারির এই সংকট নিম্নআয়ের মানুষের জন্য এক ভয়াবহ পরিস্থিতি তৈরি করেছে। এর ফলশ্রুতিতে মারাত্মক ক্ষতির সম্মুখীন হচ্ছে তাদের স্বাস্থ্যবিধি। কিন্তু, আমাদের আশেপাশে ছড়িয়ে  আছে এমন অনেক পরিবার যাদের এই ক্ষতি পুষিয়ে নেওয়ার ক্ষমতা অনেকটাই সীমিত।

করোনা ভাইরাস সংকটকালের শুরু থেকেই বিভিন্ন উদ্যোগ নিয়ে সমাজের বিভিন্ন স্তরের মানুষের পাশে থাকতে চেয়েছে খাদ্যপণ্য ও প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ডাবর। এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটির এবারের উদ্যোগ ‘সুরক্ষিত আমি, সুরক্ষিত আমরা’।  এ উদ্যোগে ডাবর’র পক্ষ থেকে ছিলেন হেড অব হিউম্যান রিসোর্স মো. রাশেদ মোশারফ চৌধুরী, ফ্যাক্টরি ম্যানেজার মো. নূর হোসেন, ফ্যাক্টরি হিউম্যান রিসোর্স ম্যানেজার মো. আরিফ তসলিমসহ আরও কর্মকর্তারা।

এ উদ্যোগের মাধ্যমে ধামরাইয়ে অবস্থিত ডাবর ফ্যাক্টরি ও আশ-পাশের এলাকার করোনায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মধ্যে বিতরণ করা হয় ৩০০ সুরক্ষা কিট। এই সুরক্ষা কিটে রয়েছে ফেসিয়াল মাস্ক, ডাবর হানি, ডাবর হ্যান্ডওয়াশ ও ডাবর স্যানিটাইজার।

ডাবর টিমের  পক্ষ  থেকে  হেড অব হিউম্যান রিসোর্স মো. রাশেদ মোশারফ বলেন, ভবিষ্যতেও একইভাবে দেশের যেকোনো ক্রান্তিকাল পেরিয়ে যেতে বাংলাদেশের মানুষের পাশে থাকবে ডাবর। ডাবর ১৩৫ বছরেরও বেশি সময় ধরে বিশ্বস্ততার ব্র্যান্ড হয়ে সবার আস্থার জায়গা অর্জন করতে কাজ করে যাচ্ছে। বাংলাদেশে ডাবর এশিয়ান কনজ্যুমার কেয়ার প্রাইভেট লিমিটেড নামে কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad