ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

নিউমার্কেট সিটি কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সভাপতি রায়হান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
নিউমার্কেট সিটি কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সভাপতি রায়হান নিউমার্কেট সিটি কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির কমিটিকে ফুল দিয়ে অভিনন্দন জানাচ্ছেন ব্যবসায়ীরা

প্রথমবারের মতো নিউমার্কেট সিটি কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। তিন বছর মেয়াদী নবগঠিত কমিটির সভাপতি ও সম্পাদক নির্বাচিত হয়েছেন ছাত্রলীগের সাবেক দুই নেতা, সফল ব্যবসায়ী রায়হান হালিম ও পলাশ বাছার।

 

নিউমার্কেট সিটি কমপ্লেক্স ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা-সমাধান, ঐক্য প্রতিষ্ঠা ও অধিকার আদায়ে ব্যবসায়ী সমিতি কাজ করবে বলে জানান নতুন কমিটির নেতারা।

বিজয়ের মাসের শুরুতেই অত্যাধুনিক নিউমার্কেট সিটি কমপ্লেক্সের এই কমিটি গঠিত হলো। মার্কেটির প্রায় ৬২৫ জন ব্যবসায়ীর প্রত্যক্ষ সম্মতিতে আগামী তিন বছরের জন্য রায়হান-পলাশ নেতৃত্বাধীন ৩৭ সদস্য বিশিষ্ট এই কমিটিকে মনোনীত করা হয়। নবগঠিত এই ব্যবসায়ী সমিতির প্রধান উপদেষ্টা বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. নজরুল ইসলাম দুলাল। এছাড়াও উপদেষ্টা হিসেবে আছেন বিশিষ্ট ব্যবসায়ী আইয়ুব আলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সফল ছাত্রনেতা জিয়াউল হায়দার তুহিন, আশিক রণসহ ১৪ জন।

নিউমার্কেট সিটি কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির নব-নির্বাচিত সভাপতি রায়হান হালিম ও সাধারণ সম্পাদক পলাশ বাছার বলেন, মার্কেটে আমরা প্রায় ৬২৫ জন ব্যবসায়ী রয়েছি। এতদিন এখানে কোনো ব্যবসায়ী সমিতি ছিল না, ফলে আমাদের বিভিন্ন সমাধানে আমরা এর ওর কাছে ছোটাছুটি করতাম। ব্যবসায়ীদের মধ্যে ঐক্য তৈরি, মার্কেটকেন্দ্রীক বিভিন্ন সমস্যা সমাধান ও বিভিন্ন যৌক্তিক ইস্যুতে ব্যবসায়ীদের পক্ষে কাজ করবে এ সমিতি। আমরা সব ব্যবসায়ীদের কাছে কৃতজ্ঞ, তারা আগামী তিন বছরের জন্য আমাদের মনোনীত করেছেন। আমরা নিষ্ঠার সঙ্গে আমাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করবো।

পূর্ণাঙ্গ কমিটি: সভাপতি রায়হান হালিম, সহ-সভাপতি- রফিকুল ইসলাম, কবির আহমেদ, আব্দুর রব জনি, মো. মিরাজ মিয়া চোকদার, মো.মাহবুল আলম, অপু রায়, কাফি হেলাল রিপন, সাধারণ সম্পাদক পলাশ বাছার, যুগ্ম সাধারণ সম্পাদক- আব্দুল্লাহ আল জোবায়ের ও জামি আহমেদ, সাংগঠনিক সম্পাদক- মো. ইকবাল হোসেন, মো. আতাউল্লাহ জোবায়ের, শামিম আল নাইম ও জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. ইমরান হোসেন, উপ-দপ্তর সম্পাদক তারক দাস, প্রচার সম্পাদক বাহরুল ইসলাম মামুন, উপ-প্রচার সম্পাদক আব্দুর রহমান ইমন, অর্থ সম্পাদক আব্দুস সালাম সুমন, উপ-অর্থ সম্পাদক মো. আলম ব্যাপারী, আইটি সম্পাদক মো. হাসান উদ্দৌলা, সহ-আইটি সম্পাদক মো. নাঈমুল ইসলাম। কার্যনির্বাহী সদস্য- সৌরভ হোসেন, শহিদুল ইসলাম, মো. একলিম শেখ, মেহেদী হাসান আবির, সায়েম ব্যাপারী, হাফেজ মাহমুদুল হাসান, শামীম আহমেদ, আশরাফ হোসেন অনিক, মাকসুদুর রহমান মাসুদ, সাখাওয়াহ হোসেন, মো. আবু সুফিয়ান, বিকাশ দাস, আলমাস উদ্দিন সুমন এবং রিয়াজ মাহবুব।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa