ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

রূপায়ন সিটি উত্তরায় বিশেষ অফার পাবেন রবির এলিট গ্রাহকরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২০
রূপায়ন সিটি উত্তরায় বিশেষ অফার পাবেন রবির এলিট গ্রাহকরা

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানি রূপায়ন হাউজিং এস্টেট লিমিটেডের সঙ্গে সম্প্রতি একটি সমঝোতা স্মারক সই করেছে শীর্ষ ডিজিটাল সেবাদানকারী কোম্পানি রবি।

চুক্তির আওয়তায় প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ন সিটি উত্তরায় যেকোনো রিয়েল এস্টেট কেনার ক্ষেত্রে পাঁচ লাখ টাকার গিফট ভাউচার উপভোগ করতে পারবেন রবির এলিট গ্রাহকরা।

এছাড়া রবি এলিট গ্রাহকরা রূপায়ন সিটি উত্তরায় গ্রুপ-বায়িং এবং রেফারালের ক্ষেত্রেও বিশেষ সুবিধা পাবেন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রবি এক বিজ্ঞপ্তিতে জানায়, রূপায়ন সিটি উত্তরায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ বিষয়ক চুক্তিটি সই করেন রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ এবং রূপায়ন সিটি উত্তরার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মাহবুবুর রহমান।

লয়্যালটি প্রোগ্রাম ‘রবি এলিট’র আওতায় গ্রাহকদের জন্য শুধু নেটওয়ার্ক সংশ্লিষ্ট সুবিধাই নয়, লাইফস্টাইলভিত্তিক বিভিন্ন সুযোগ-সুবিধাও দিতে চায় রবি। রূপায়নের সঙ্গে এ পার্টনারশিপ এ প্রচেষ্টারই অংশ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবির সিএলএম ও আইবি’র ভাইস প্রেসিডেন্ট রফিকুল হক, এন্টারপ্রাইজ বিজনেস’র জেনারেল ম্যানেজার নাফিজ আহমেদ সাইদ, সিএলএম ও আইবি’র ম্যানেজার মোহিতা নাথ এবং রূপায়ন সিটি উত্তরার হেড অব মার্কেটিং গোস্বামী অসীম, হেড অব সেলস রেজাউল হক লিমন, হেড অব ম্যাক্সাস হানিফ হাকিম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২০
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa