ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

প্যারা ফুটবলারদের জন্য ইভ্যালির জার্সি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
প্যারা ফুটবলারদের জন্য ইভ্যালির জার্সি

ঢাকা: শারীরিক প্রতিবন্ধী প্যারা ফুটবলারদের জন্য জার্সি উপহার দিয়েছে ই-কমার্সভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি। বঙ্গবন্ধু প্যারা ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২০ এ অংশ নেওয়া প্রতিটি দলের খেলোয়াড় এবং কোচ এই জার্সি পাবেন।

বুধবার (২ ডিসেম্বর) রাজধানীর একটি কনভেনশন হলে আনুষ্ঠানিকভাবে খেলোয়াড়দের মাঝে এই জার্সি বিতরণ করা হয়।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খসরু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব জার্সি বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং প্রধান নির্বাহী (সিইও) মোহাম্মদ রাসেল উপস্থিত ছিলেন।

জার্সি প্রদানের আগে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খসরু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই প্রতিবন্ধীদের সামনে নিয়ে এসেছে এবং সবসময় তাদের জন্য কাজ করে যাচ্ছেন। ৭৪টি প্রতিবন্ধী স্কুলকে এমপিওভুক্ত করা হয়েছে। প্রতিবন্ধিরাও আজকে সমাজে অনেক কিছু দিয়ে যাচ্ছে। যুগের সাথে তাল মিলিয়ে তারাও এগিয়ে যাচ্ছে। এমনকি দেশ বিদেশে বিভিন্ন আয়োজনে অংশ নিয়ে রাষ্ট্রের জন্য সম্মানজনক পদক নিয়ে আসছে।

ইভ্যালির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আরও বলেন, দেশের বড় বড় বহুজাতিক প্রতিষ্ঠানগুলো যদি এগিয়ে আসে, সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে প্রতিবন্ধিরা পিছিয়ে থাকবে না। ইভ্যালির প্রতি ধন্যবাদ যে তারা একটি দেশিয় প্রতিষ্ঠান হয়ে এগিয়ে এসেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, প্যারা ফুটবলারদের সঙ্গে থাকতে পেরে ইভ্যালি গর্বিত। ইভ্যালি বিভিন্ন ধরনের ক্রীড়া অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করে। সেই জায়গা থেকে প্যারা ফুটবলারকে আরও গুরুত্ব দিয়ে আমরা আপনাদের সঙ্গে থাকতে চাই। বর্তমান সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের জন্য নানামুখী উন্নয়নমূলক কাজ করছে। সেই কাজের সঙ্গে আমি ও ইভ্যালি অংশীদার হয়ে দেশের অগ্রযাত্রায় অংশ নিতে পেরে আমরা গর্বিত। আমি আপনাদের একজন বন্ধু হয়ে আপনাদের সঙ্গে সবসময় থাকতে চাই।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা আরিফ আর হোসেন বলেন, প্যারা ফুটবলের সামনে একটি চমৎকার ভবিষ্যত রয়েছে। আমরা যেমন এমন বড় আয়োজনে এগিয়ে এসেছি তেমনি অন্যরাও যদি এগিয়ে আসে এবং এমন আয়োজন আরও হয় তাহলে প্যারা ফুটবলারও উৎসাহ পাবে।

অনুষ্ঠানে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর সহধর্মিণী এবং নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিশ্ব প্রতিবন্ধী দিবস উপলক্ষে আয়োজিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু প্যারা ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২০। এই প্রতিযোগিতায় অংশ নেওয়া ১০টি দলের প্রতিটি খেলোয়াড়, কোচ এবং অন্যান্য ম্যাচ অফিসিয়ালদের জার্সি স্পন্সর করছে ইভ্যালি।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa