ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

বিকাশে প্রথমবার অ্যাড মানি করে পাওয়া যাবে ১০০ টাকা ক্যাশব্যাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
বিকাশে প্রথমবার অ্যাড মানি করে পাওয়া যাবে ১০০ টাকা ক্যাশব্যাক

ঢাকা: বিকাশে প্রথমবার অ্যাড মানি করলে ১০০ টাকা ক্যাশব্যাক এবং ১০০ টাকার একটি কুপন পাচ্ছেন গ্রাহকরা।  

১৫ অক্টোবর থেকে ৩০ নভেম্বর ২০২০ সময়ের মধ্যে ১০০০ টাকা বা তার বেশি পরিমাণ অ্যাড মানি করলে এ অফার পাবেন গ্রাহক।

অফারটি ব্যাংক থেকে বিকাশে কিংবা কার্ড থেকে বিকাশে টাকা আনা উভয় ক্ষেত্রেই প্রযোজ্য।

অফারটি পেতে একজন সক্রিয় গ্রাহককে বিকাশ অ্যাপের মাধ্যমে অ্যাড মানি করতে হবে। পরবর্তী কার্যদিবসে গ্রাহকের অ্যাকাউন্টে ক্যাশব্যাক ও কুপন পৌঁছে যাবে। একজন গ্রাহক একবারই অফারটি নিতে পারবেন।

এই অফার চলাকালীন যেকোনো পিৎজা হাট বা কেএফসি আউটলেটে পেমেন্ট করার সময় গ্রাহক ১০০ টাকার কুপনটি ব্যবহার করতে পারবেন। তবে ন্যূনতম পেমেন্টের পরিমাণ হতে হবে ৩০০ টাকা এবং কুপন পাওয়ার ১৫ দিনের মধ্যেই তা ব্যবহার করতে হবে।

দেশের শীর্ষস্থানীয় মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ গত বছর অ্যাড মানি সেবা চালু করেছে যার ফলে গ্রাহকরা তাদের ব্যাংক অ্যাকাউন্ট এবং কার্ড থেকে সহজেই বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারেন। করোনাকালীন লকডাউনে সামাজিক দুরত্ব বজার রাখার সময়ে এই সেবা গ্রাহকদের জন্য স্বস্তি নিয়ে এসেছে। ব্যাংক কাউন্টারে গিয়ে লাইনে না দাঁড়িয়ে ঘরে বসেই ব্যাংকের সেবা পাওয়া অর্থাৎ ২৪ ঘন্টাই নিরবচ্ছিন্ন লেনদেনের সুযোগ তৈরি হয়েছে।  

গ্রাহকরা অ্যাড মানি করার পাশাপাশি বিকাশ অ্যাকাউন্টে টাকা এনে অন্যান্য সেবা যেমন- মোবাইল রিচার্জ, সেন্ড মানি, পেমেন্ট, পে বিল, অনলাইন শপিং ইত্যাদির মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে স্পর্শবিহীন লেনদেন নিশ্চিত করেছেন।

রোববার (২৫ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে বিকাশ জানায়, এখনো পর্যন্ত দেশের ২০টি শীর্ষস্থানীয় ব্যাংক বিকাশের অ্যাড মানি নেটওয়ার্কে যুক্ত হয়েছে। এছাড়া, গ্রাহকরা ভিসা এবং মাস্টারকার্ড থেকেও যেকোনো সময় বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারেন অনায়াসে।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
এসই/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa