ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পিএইচপির বাইক কেনা যাবে ইভ্যালিতেই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
পিএইচপির বাইক কেনা যাবে ইভ্যালিতেই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অতিথিরা, ছবি: সংগৃহীত

ঢাকা: পিএইচপি অটোমোবাইলস উৎপাদিত বাইক এখন থেকে কেনা যাবে অনলাইনভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডিতে। একইসঙ্গে পিএইচপি অটোমোবাইলস উৎপাদিত প্রোটন ব্র্যান্ডের গাড়িও যুক্ত হতে যাচ্ছে ইভ্যালিতে।

শনিবার (২৪ অক্টোবর) এ উপলক্ষে চট্টগ্রামে পিএইচপি অটোমোবাইলস কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ আখতার পারভেজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়, এই চুক্তির আওতায় দেশীয় প্রতিষ্ঠান পিএইচপির উৎপাদিত ১২৫ সিসির পিএচপি সুপার এবং ১৫০ সিসির পিএইচপি মারবাকা ব্র্যান্ডের মোটরবাইক ইভ্যালিতেই অর্ডার করতে পারবেন গ্রাহকরা।

এ বিষয়ে ইভ্যালির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, পিএইচপি দেশেই অটোমোবাইলস প্রস্তুত করছে। ফলে দেশের মানুষ সাশ্রয়ী মূল্যে বাইক, গাড়ি কিনতে পারবেন। এমন একটি উদ্যোগের সঙ্গে ইভ্যালিকে যুক্ত করতে পেরে আমরা আনন্দিত। তাদের ১০ হাজারের অধিক বাইক উৎপাদনের সক্ষমতা আছে। ইতোমধ্যে সাইক্লোন অফারে পিএইচপির বাইকের ওপর আকর্ষণীয় মূল্য ছাড় দেওয়া হচ্ছে। আশা করছি পিএইচপিকে সঙ্গে নিয়ে আমরা গ্রাহকদের দারুণ কিছু দিতে পারব।

পিএচপি অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আখতার পারভেজ বলেন, পিএইচপি প্রেমীদের জন্য এটা একটা দারুণ সুযোগ এনে দিতে যাচ্ছে। গ্রাহকরা তাদের কাঙ্ক্ষিত পণ্য সহজেই ইভ্যালিতেই পেয়ে যাবেন। একইসঙ্গে ইভ্যালিও পিএইচপির সঙ্গে হওয়া এই পার্টনারশিপ উপভোগ করবে।

বাইকের পাশাপাশি পিএইচপি উৎপাদিত প্রোটন ব্র্যান্ডের বিভিন্ন মডেলের গাড়িও ইভ্যালিতে পাওয়া যাবে বলে জানানো হয়েছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে। সাগা, প্রিভি, পারসোনা এবং এক্স-৭০ মডেলের গাড়িগুলো আকর্ষণীয় অফারে পাওয়া যাবে ইভ্যালিতে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পরিচালক (টেকনিক্যাল) মামুনুর রশীদ, পরিচালক (মানবসম্পদ) সাবরিনা নাসরিন, হেড অব বিজনেস দেবাকর দে শুভ, পিএইচপি অটোমোবাইলসের হেড অব মার্কেটিং মেসবাহ উদ্দিন আতিক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।