ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিটি ব্যাংক-ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের মধ্যে চুক্তি সই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
সিটি ব্যাংক-ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের মধ্যে চুক্তি সই

ঢাকা: প্রান্তিক জনগোষ্ঠীর কাছে প্রচলিত ব্যাংকিং সেবা পৌঁছে দিতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সঙ্গে কাজ করবে সিটি ব্যাংক। সম্প্রতি দেশের দক্ষিণাঞ্চলের সাতক্ষীরা এবং খুলনা জেলায় এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে সেবার পরিধি বাড়ানোর লক্ষ্যে চুক্তি করেছে প্রতিষ্ঠান দু’টি।

সুবিধা বঞ্চিত মানুষের আর্থিক অন্তর্ভূক্তির মাধ্যমে এ উদ্যোগ টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে দেশকে এগিয়ে রাখবে।

সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মাসরুর আরেফিন এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর সুরেশ বার্টলেট নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের হেড অব ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিসেস মো. জাফরুল হাসান, হেড অব স্মল বিজনেস কামরুল মেহেদী এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের  পক্ষ থেকে নব যাত্রা প্রজেক্টের চিফ অব পার্টি রাকেশ কাটাল ও ডেপুটি চিফ অব পার্টি অ্যালেক্স বেকুন্ডাসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।