ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

সপ্তাহব্যাপী উদযাপিত এপেক্স ফাউন্ডার্স ডে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
সপ্তাহব্যাপী উদযাপিত এপেক্স ফাউন্ডার্স ডে

ঢাকা: এপেক্স এর প্রতিষ্ঠাতা সৈয়দ মনজুর এলাহির ৭৯তম জন্মবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি আয়োজন করে এপেক্স। এ ধারাবাহিকতায় গত ২০ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত কাস্টমারদের জন্য ছিল আকর্ষণীয় অনলাইন সেল এবং রিওয়ার্ডস মেম্বারদের জন্য বিশেষ অফার।

 

সব থেকে বড় আকর্ষণ ছিল গত ২৬ সেপ্টেম্বর সব পণ্যের উপর ফ্ল্যাট ২৬ শতাংশ ছাড়। কাস্টমারদের সুবিধার্থে দেশব্যাপী উদ্ভোধন করা হয় নতুন পাঁচটি শো-রুম।

দিনটিকে আরও স্মরণীয় করে তুলতে সুবিধাবঞ্চিত স্কুল পড়ুয়া শিশুদের জন্য এপেক্স-এর পক্ষ থেকে অবিন্তা কবির ফাউন্ডেশন এবং টিচ ফর বাংলাদেশ এর হাতে তুলে দেওয়া হয় ছয় হাজার জোড়া জুতা।  

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এপেক্স ফুটওয়্যার লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার রাজন পিল্লাই, চিফ পিপল অ্যান্ড কালচার অফিসার আরিফ শাহরিয়ার, চিফ অপারেটিং অফিসার সুদর্শন রেড্ডি, জেনারেল ম্যানেজার, ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মো. আলাউদ্দিন খান ও জেনারেল ম্যানেজার (মার্কেটিং) সাগনিক গুহ।  

এছাড়াও আরও উপস্থিত ছিলেন অবিন্তা কবির ফাউন্ডেশন এবং টিচ ফর বাংলাদেশের সিনিয়র কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa