ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

রিহ্যাব থেকে ৩ কোম্পানি বহিষ্কার, সহ-সভাপতির পদত্যাগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
রিহ্যাব থেকে ৩ কোম্পানি বহিষ্কার, সহ-সভাপতির পদত্যাগ

ঢাকা: রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) থেকে তিন ডেভেলপার কোম্পানিকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন সহ-সভাপতি (প্রথম) লিয়াকত আলী ভূইয়া।


 
সোমবার (১০ আগস্ট) অনুষ্ঠিত রিহ্যাব পরিচালনা পর্ষদের ১৪তম সভায় এ তিনটি প্রতিষ্ঠানকে বহিষ্কার করা হয়।  

পরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানায় প্রতিষ্ঠানটি।  
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে যুক্ত থাকায় তিনটি ডেভেলপার কোম্পানিকে রিহ্যাব থেকে বহিষ্কার করা হয়। বহিষ্কৃত কোম্পানিগুলো হলো- এমবিকে বিল্ডার্স লিমিটেড, ব্যবস্থাপনা পরিচালক মো. সাইদুল ইসলাম বাদল, এসএসআরএম ডেভেলপার্স লিমিটেড, ব্যবস্থাপনা পরিচালক কমান্ডার মো. মোস্তফা শহীদ, পিএসসি, বিএন (অব.) দিপ্তি আবাসন লিমিটেড, ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ শামীম।
 
একই সঙ্গে রিহ্যাব থেকে বহিষ্কৃত ডেভেলপার কোম্পানিগুলো রিহ্যাব সদস্যপদ সম্বলিতসিল, বিলবোর্ড ও বিজ্ঞাপন প্রচার-প্রদর্শনসহ রিহ্যাব সদস্য পরিচয়ে কোথাও কোনো সুযোগ-সুবিধা গ্রহণ কিংবা রিয়েল এস্টেট ব্যবসা পরিচালনা করতে পারবেন না বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।  
 
সভায় রিহ্যাব পরিচালনা পর্ষদের সহ-সভাপতি (প্রথম) লিয়াকত আলী ভূইয়া স্বেচ্ছায় পদত্যাগ করেন। লিয়াকত আলী ভূইয়া ব্রিক ওয়ার্কস ডেভেলপমেন্ট কোম্পানির প্রতিনিধি হিসেবে ছিলেন।  
 
বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
আরকেআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa