ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কর্মীবান্ধব বসুন্ধরা গ্রুপ: দুর্যোগেও পদোন্নতি-বেতন বৃদ্ধি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, জুন ১৮, ২০২০
কর্মীবান্ধব বসুন্ধরা গ্রুপ: দুর্যোগেও পদোন্নতি-বেতন বৃদ্ধি

ঢাকা: করোনা ভাইরাসের প্রভাবে বৈশ্বিক অর্থনীতি যেমন সঙ্কটের মুখে, তেমনি দেশেও অর্থনৈতিক দুর্যোগ চলছে। চারিদিকে বন্ধ হয়ে যাচ্ছে কলকারখানা, কর্মীরা বেতন পাচ্ছেন না, চলছে ছাঁটাই। এমন ভয়াবহ পরিস্থিতিতেও বসুন্ধরা গ্রুপ কর্মীবান্ধব বৈশিষ্ট্য বজায় রেখেছে।

এই করোনাকালে ব্যবসায়িক মন্দার মধ্যেও বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টর বিক্রয় কর্মকর্তাদের পদোন্নতি প্রদান ও বেতন বৃদ্ধি করেছে।

বসুন্ধরা গ্রুপ সূত্র জানায়, গত ১৩ জুন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান নিজ বাসভবনের হলরুমে স্বাস্থ্যবিধি মেনে দেশের বিভিন্ন অঞ্চলের কর্মকর্তাদের সঙ্গে করোনাকালীন কর্মকৌশল নিয়ে আলোচনা করেন।

এই মহামারির সময়ে সবাইকে নিজের এবং পরিবারের স্বাস্থ্য সুরক্ষার জন্য বিশেষ গুরুত্ব ও পরামর্শ দেন।
 কথা বলছেন বসুন্ধরা এমডি সায়েম সোবহান, বাম পাশে পরিচালক সাবরিনা সোবহানএ সময় তিনি দেশের অর্থনীতির চাকা সচল রাখতে সরকারের দিক নির্দেশনা মেনে বর্তমান পরিস্থিতিতে আত্মবিশ্বাসী হয়ে কার্যক্রম অব্যহত রাখার ওপর গুরুত্ব আরোপ করেন। একইসঙ্গে উৎসাহ যোগাতে সেলস্ ও মার্কেটিং বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের বেতন বৃদ্ধি ও পদোন্নতি প্রদান করেন।  

এটি দেশ তথা সারা পৃথিবীর এই দুর্যোগের মধ্যেও ব্যবস্থাপনা পরিচালকের একটি যুগান্তকারী পদক্ষেপ।

বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান ও তাদের জ্যেষ্ঠ পুত্র আহমেদ ওয়ালিদ সোবহান এ সময় উপস্থিত ছিলেন।

পরিচালক সাবরিনা সোবহান সবাইকে এই করোনাকালে মনোবল ঠিক রেখে ও সতর্কতা বজায় রেখে কার্যক্রম পরিচালনা করার জন্য দিক নির্দেশনা প্রদান করেন।  

এছাড়া সেখানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার জনাব খন্দকার কিংশুক হোসেন, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের মহাব্যবস্থাপক জনাব খালেদ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ১৮, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।