ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ওয়ালটন সিজন-৬ ক্যাম্পেইনে প্রতিদিন ৩৫ লাখ টাকা জেতার সুযোগ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
ওয়ালটন সিজন-৬ ক্যাম্পেইনে প্রতিদিন ৩৫ লাখ টাকা জেতার সুযোগ

ঢাকা: শুরু হলো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬। কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে অনলাইনে আরও দ্রুত ও উন্নত বিক্রয়োত্তর সেবা দেওয়ার লক্ষ্যে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন চালাচ্ছে এ ক্যাম্পেইন। প্রতিবারের মতো এবারও ক্রেতাদের জন্য বিশেষ চমক রেখেছে প্রতিষ্ঠানটি। ওয়ালটন রেফ্রিজারেটর, টেলিভিশন এবং এয়ারকন্ডিশনার ক্রেতাদের জন্য প্রতিদিনই রয়েছে ৩৫ লাখ টাকা জেতার সুযোগ।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬ এর ‘ডিক্লারেশন প্রোগ্রাম’ এ এসব বিষয় জানানো হয়।

এতে জানানো হয়, ডিজিটাল ক্যাম্পেইনের মূল লক্ষ্য হচ্ছে- কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে বিক্রয়োত্তর সেবা কার্যক্রমকে অনলাইন নেটওয়ার্কের আওতায় নিয়ে আসা।

এর মাধ্যমে ক্রয় করা পণ্যের বারকোড, ক্রেতার নাম, ঠিকানা, ফোন নম্বর ইত্যাদি তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাক্সিক্ষত সেবা নিতে পারছেন গ্রাহক। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। যা ওয়ালটনের পণ্য গবেষণা ও মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

এসময় অনুষ্ঠানে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, সেলস ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, ডিস্ট্রিবিউটর সেলস নেটওয়ার্কের প্রধান এমদাদুল হক সরকার, প্লাজা সেলস নেটওয়ার্কের প্রধান মোহাম্মদ রায়হান, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, উদয় হাকিম, সিরাজুল ইসলাম, সাখাওয়াৎ হোসেন ও আমিন খান, রেফ্রিজারেটর বিভাগের চিফ অ্যাক্সিকিউটিভ অফিসার (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ, এসি বিভাগের সিইও তানভীর রহমান, টিভি বিভাগের সিইও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ালটনের ডেপুটি অ্যাক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম। লিখিত বক্তব্য উপস্থাপন করেন ডিজিটাল ক্যাম্পেইনের প্রধান সমন্বয়ক আরিফুল আম্বিয়া।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।