ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

চাঁদপুরে ফোটনের শোরুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
চাঁদপুরে ফোটনের শোরুম উদ্বোধন

ঢাকা: এ সি আই মটরসের ফোটন বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হয়ে চাঁদপুরে যাত্রা শুরু করলো ‘সুমনা মটরস মেসার্স মুবীন এন্টারপ্রাইজ’।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১৯ ফেব্রুয়ারি শো-রুমটির উদ্বোধন করা হয়।

এটি চাঁদপুরের ওয়্যারলেস এলাকায় টেকনিক্যাল হাই স্কুলের পশ্চিম পাশে শাহীন মিনি টাওয়ারে অবস্থিত। ফোটনের এই শো-রুমে সেলস, সার্ভিস এবং খুচরা যন্ত্রাংশ ক্রয়ের সুবিধা পাওয়া যাবে। এই শো-রুমে পাওয়া যাবে ফোটনের ১ টন, ১.৫ টন, ৩.৫ টনের পিক-আপ, ৩.৮ সিবিএম ডাম্প ট্রাকসহ অন্য সব ভারী যান।

শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এ সি আই মটরসের সেলস ডিরেক্টর আজম আলি, বিজনেস ম্যানেজার মুনেম শাহরিয়ার, ডিলার মো. সেলিম মিয়াঁ প্রমুখ।

ফোটন বিশ্বের সর্বাধিক বিক্রীত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড। এই পর্যন্ত বিশ্ব বাজারে ফোটন ৯০ লাখের বেশি বিভিন্ন মডেলের বাণিজ্যিক গাড়ি বিক্রি করেছে। বাংলাদেশে ফোটনের সব প্রকার বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসেবে এ সি আই মটরস ২০১৯ সাল থেকে গাড়ির বিক্রি শুরু করে। কৃষি যান্ত্রিকীকরণের যাবতীয় সমাধান প্রদান ছাড়াও প্রতিষ্ঠানটি কন্সট্রাকশন ইকুইপমেন্ট ও ইয়ামাহা মটরসাইকেলের ব্যবসা পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।