ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিটি ব্যাংক ও ডিজিটাল হেলথকেয়ার সলিউশনসের মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
সিটি ব্যাংক ও ডিজিটাল হেলথকেয়ার সলিউশনসের মধ্যে চুক্তি সিটি ব্যাংক ও ডিজিটাল হেলথকেয়ার সলিউশনসের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

ঢাকা: সম্প্রতি সিটি ব্যাংক ও ডিজিটাল হেলথকেয়ার সলিউশনসের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির ফলে ডিজিটাল হেল্থকেয়ার সলিউশনসের মোবাইল এবং ডিজিটাল স্বাস্থ্য সুরক্ষা সংক্রান্ত সব সেবা ‘টনিক’ এখন সিটি এজেন্ট ব্যাংকের আউটলেটে পাওয়া যাবে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) সিটি ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মাসরুর আরেফিন এবং ডিজিটাল হেলথকেয়ার সলিউশনসের সিইও মো. সাজিদুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ অনুষ্ঠানে সিটি ব্যাংকের হেড অব ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস মো. জাফরুল হাসান, ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস সিসিও অ্যান্ড্রু স্মিথসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।