ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্যমেলায় রিগ্যাল ফার্নিচারের ৫০ নতুন পণ্য

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
বাণিজ্যমেলায় রিগ্যাল ফার্নিচারের ৫০ নতুন পণ্য

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় নতুন নতুন ডিজাইনের ফার্নিচার প্রদর্শন করছে দেশের জনপ্রিয় ফার্নিচার ব্র্যান্ড রিগ্যাল। এছাড়া নান্দনিক ডিজাইনের আরও শতাধিক ফার্নিচার প্রদর্শন করছে প্রতিষ্ঠানটি। আবার পণ্যভেদে এসব ফার্নিচারে দেওয়া হচ্ছে নানান ছাড় ও অফার।

মেলার প্রধান ফটক দিয়ে ঢুকে হাতের ডানের ২ নম্বর প্যাভিলিয়নটি সাজিয়েছে রিগ্যাল। এখানে নান্দনিক ডিজাইনের ফার্নিচারের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের খাট, ওয়্যারড্রব, ড্রেসিং টেবিল, সোফা, সোফা কাম বেড, ডিভান, ডাইনিং টেবিল, বুক সেলফ ও এক্সক্লুসিভ রিডিং টেবিল।

এসব ফার্নিচার তৈরি করা হয়েছে কাঠ, বোর্ড ও মেটাল দিয়ে।

রিগ্যাল ফার্নিচারের হেড অব মার্কেটিং দেবাশীষ সরকার বলেন, বাণিজ্যমেলায় দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে ফার্নিচার। আর সে কারণে ক্রেতাদের পছন্দ বিবেচনায় রেখে আমরা ডিজাইন ও নকশায় বৈচিত্র্য এনেছি। এবারের মেলায় আমরা দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় ডিজাইনের বেড, ডাইনিং সেট, ডিভান, আলমিরাসহ ৫০টি নতুন পণ্য প্রদর্শন করছি।

তিনি আরও বলেন, পণ্যভেদে এসব ফার্নিচারে দেওয়া হচ্ছে ১০ থেকে ২০ শতাংশ ছাড়। এছাড়া গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য রয়েছে অতিরিক্ত ৫ শতাংশ ছাড়। রিগ্যাল ফার্নিচারে রয়েছে এক বছরের সার্ভিস ওয়ারেন্টি। এছাড়া মেলা থেকে রিগ্যাল ফার্নিচারের পণ্য কিনলেই থাকছে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা।

তবে ক্রেতারা চাইলে সারাদেশে রিগ্যাল এম্পোরিয়াম ও রিগ্যাল এক্সক্লুসিভ শো-রুম থেকেও একই ছাড়ে পছন্দের ফার্নিচারটি কিনতে পারবেন। বর্তমানে সারাদেশে রিগ্যাল এম্পোরিয়ামের ১০৭টি শো-রুম ও রিগ্যাল এক্সক্লুসিভের ২৩০টি শো-রুম রয়েছে।

এবারের মেলা উপলক্ষে ২ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়ন থেকে রিগ্যাল ফার্নিচার ও ভিশন ইলেকট্রনিক্সের পণ্য কিনে ঘুরে আসতে পারেন থাইল্যান্ড, ভারত (আগ্রা), মালয়েশিয়া ও কক্সবাজার। মেলা শেষে লটারির মাধ্যমে বাছাই করা হবে পাঁচ ভাগ্যবানকে। প্রথম পুরস্কার ঢাকা-মালেয়শিয়া-ঢাকা কাপল এয়ার টিকিট, দ্বিতীয় পুরস্কার ঢাকা-আগ্রা-ঢাকা কাপল এয়ার টিকিট, তৃতীয় পুরস্কার ঢাকা-থাইল্যান্ড-ঢাকা কাপল এয়ার টিকিট এবং চতুর্থ ও পঞ্চম পুরস্কার ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল এয়ার টিকিট।

এছাড়া লটারির মাধ্যমে প্রতি সপ্তাহে একজন ক্রেতা পাবেন ঢাকা-থাইল্যান্ড-ঢাকা কাপল এয়ার টিকিট। আবার পণ্য ক্রয় ছাড়াও শুধু প্যাভিলিয়নটি পরিদর্শন করেও রয়েছে ঢাকা-থাইল্যান্ড-ঢাকা এয়ার টিকিট জেতার সুযোগ।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
এসই/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।