ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দারাজ নিয়ে এলো বছরের শেষ ক্যাম্পেইন ১২.১২ সেল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
দারাজ নিয়ে এলো বছরের শেষ ক্যাম্পেইন ১২.১২ সেল দারাজ

ঢাকা: দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মতো আয়োজন করেছে বছরের শেষ ক্যাম্পেইন ১২ দশমিক ১২ সেল। চলতি বছরের ১২ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত চলাকালীন ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে ডেটল, শেভার শপ, এস্কয়ার, নোকিয়া, প্যারাস্যুট এবং লাক্স।

ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে হারপিক, ওয়াইল্ড স্টোন, ফ্লোরমার বাংলাদেশ, নেসলে বাংলাদেশ, সারা লাইফস্টাইল, জেন্টেল পার্ক, আরএফএল ইলেক্ট্রনিক্স-ভিশন, টিপি লিঙ্ক, ওয়াল্টন ডিজিটেক, ফোকালিউর বাংলাদেশ,  হুয়াওয়ে মোবাইল এবং মটোরলা মোবাইল।  

জনপ্রিয় এই দারাজ ১২ দশমিক ১২ সেল ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে ফুডপান্ডা, ভাইবার, লিঙ্ক থ্রি টেকনোলজিস, প্রাভা হেলথ ও বিপ্রপার্টি।

ইভেন্টটির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে একাত্তর টিভি, যুগান্তর, অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টি ডট কম এবং রেডিও স্বাধীন।

উন্মাদনাপূর্ণ এই সেল ইভেন্টে রয়েছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, নানা ধরনের ভাউচার, ১২ টাকার মিস্ট্রি বক্স, ফ্ল্যাশ সেলসহ আরও অনেক আকর্ষণীয় অফার। বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা ফেসবুক লাইভের মাধ্যমে ঘোষণা করেন দারাজ ১২ দশমিক ১২ ক্যাম্পেইনের বিস্তারিত কার্যক্রম।

ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে এবার দারাজ অ্যাপে থাকছে মিশন ১২ দশমিক ১২ নামক একটি মিশন যেটি সম্পূর্ণ করে গ্রাহকরা জিতে নিতে পারেন টিভি, ল্যাপটপ ও স্মার্টফোনের মতন আকর্ষণীয় পুরস্কার, এছাড়াও থাকছে বিভিন্ন ধরনের মজাদার গেম যেমন-ডি রানার, রোলিং বল এবং আউটার স্পেস যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন পাঁচ, তিন ও এক হাজার টাকার ভাউচার।

দারাজ ১২ দশমিক ১২ ক্যাম্পেইনের পাঁচটি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ২০ হাজার টাকায় ভাইকান অ্যান্ড্রয়েড/স্মার্ট এইচডি এলইডি টিভি, সাত হাজার ৯শ টাকায় শার্প মাইক্রোওয়েভ, মাত্র চার হাজার ৩শ টাকায় অ্যামেজফিট বিট লাইট স্মার্ট ওয়াচ, ভিশন-টি চার টাব ওয়াশিং মেশিন চার হাজার ৫০ টাকায় এবং মাত্র ২৬ হাজার ৫শ টাকায় পাওয়া যাবে ইওএস ৬শ ডি ডিজিটাল ডিএসএলআর ক্যামেরা।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরনের পেমেন্ট ডিসকাউন্ট। ১২ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত ইস্টার্ন ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংকের ক্রেডিট কার্ড ও সিটি ব্যাংকের সব কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চ ক্যাপ: দুই হাজার টাকা প্রতি লেনদেন) এবং সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট ও প্রিপেইড কার্ডে লেনদেনে পাওয়া যাবে ১০ শতাংশ মূল্যছাড় (প্রতি লেনদেন: দুই হাজার টাকা, প্রতি কাস্টমার সর্বোচ্চ পাঁচ হাজার টাকা)। এছাড়া ৩১ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশে ইস্যু করা সব ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১০ শতাংশ মূল্যছাড় (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৪শ টাকা পর্যন্ত)।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।