bangla news

ইয়ামাহার বাইক রেন্টাল সার্ভিস ও রাইডারস ক্লাব উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ১:৪৮:৪০ পিএম
উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়

উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়

পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে পর্যটকদের ভ্রমণের আনন্দ আরো বাড়িয়ে দিতে যাত্রা শুরু করলো বাইক রেন্টাল সার্ভিস। যেখানে কক্সবাজারে ঘুরতে আসা পর্যটকরা প্রতিঘণ্টা হিসেবে ভাড়া পরিশোধ করে ইয়ামাহার স্ট্রিট র‌্যালি মডেলের স্কুটার চালাতে পারবেন। বাংলা ট্যুরস নামক একটি ট্যুরিস্ট এজেন্সি এই বাইক রেন্টাল সার্ভিসের তত্ত্বাবধানে থাকবে।

একই সঙ্গে উদ্বোধন করা হয়েছে ইয়ামাহা রাইডারস ক্লাব ট্যুরিস্ট টাচ পয়েন্টের। যেখানে শুধুমাত্র ইয়ামাহা বাইক ব্যবহারকারীরা কক্সবাজারের বিভিন্ন হোটেল ও ট্যুর প্যাকেজে আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। এর তত্ত্বাবধানেও থাকছে বাংলা ট্যুরস।

এ উপলক্ষে উদ্বোধনী দিনে ইয়ামাহা রাইডারস্ ক্লাবের সদস্যরা কক্সবাজার সমুদ্র সৈকতে বিচ ক্লিনিং কার্যক্রমে অংশ নেন। এখানে তারা এসিআই মটরস সরবরাহ করা অত্যাধুনিক বিচ ক্লিনিং মেশিনের সাহায্যে বিচ পরিষ্কার-পরিচ্ছন্ন কার্যক্রম পরিচালনা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস, জেনারেল ম্যানেজার জাকির হোসেন, ইয়ামাহা রাইডারস ক্লাবের সদস্য ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
পিআর/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 13:48:40