bangla news

১১.১১ ক্যাম্পেইনে দেড় হাজার কর্মী নিয়োগ দিয়েছে দারাজ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২১ ৮:২৫:৫২ পিএম
ক্যাম্পেইনে দেড় হাজার কর্মী নিয়োগ দিয়েছে দারাজ।

ক্যাম্পেইনে দেড় হাজার কর্মী নিয়োগ দিয়েছে দারাজ।

ঢাকা: দেশের বৃহত্তম অনলাইন মার্কেট প্লেস দারাজ বাংলাদেশ দ্বিতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে ইলেভেন-ইলেভেন (১১.১১) সেল ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনে দেড় হাজার কর্মী নিয়োগ দিয়েছে প্রতিষ্ঠানটি।

সোমবার (২১ অক্টোবর) দারাজ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ইলেভেন-ইলেভেন (১১.১১) সেল ক্যাম্পেইন উপলক্ষ্যে প্রতিষ্ঠানটি প্রায় এক হাজার ৫০০ জন কর্মী নিয়োগ করছে। আসন্ন ক্যাম্পেইনে ক্রেতা বা গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতেই দারাজের এ উদ্যোগ।
 
প্রসঙ্গত, ইলেভেন ইলেভেন (১১.১১) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট যা অ্যামাজন প্রাইম ডে-এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়। দেশের ইতিহাসে এ প্রথম এক দিনের একটি ক্যাম্পেইন উপলক্ষ্যে বিপুল পরিমাণ জনশক্তি নিয়োগ করে রেকর্ড গড়েছে প্রতিষ্ঠানটি।   

ঢাকার ভেতরে ও বাইরে খণ্ডকালীন প্রায় ২১ জন কালেকশন পয়েন্ট এজেন্ট, ২০০ জন অপারেটর, ৭৩২ জন রাইডার, ৪৫ জন ড্রাইভার, ৩০০ জন কাস্টমার সার্ভিস এজেন্ট থেকে শুরু করে কমার্শিয়াল, মার্কেটিং, অপারেশন্স ও ক্রস বর্ডার ডিপার্টমেন্টে আরও অনেক ফুলটাইম এক্সিকিউটিভ নিয়োগ করা হচ্ছে। দারাজ অনলাইন শপে (daraz.com.bd)। বিস্তারিত জানতে ভিজিট করতে হবে https://careers.daraz.com/jobs/, বিডি জবস, বিক্রয় ডট কম, কর্ম বাংলাদেশসহ বিভিন্ন জব ওয়েবসাইট ও চাকরি নিয়োগ বিষয়ক ফেসবুক গ্রুপ ভ্যাকান্সি অ্যানাউন্সমেন্ট বিডিতেও পাওয়া যাবে যাবতীয় সব তথ্য।

দারাজ বাংলাদশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘বিশ্বের সবচেয়ে বড় ক্যাম্পেইন, ইলেভেন ইলেভেন-এর অভিজ্ঞতাটি যেন ক্রেতাদের জন্য আরামদায়ক হয় সেই কথা চিন্তা করেই আমরা বিপুল পরিমাণ জনশক্তি নিয়োগ করছি। আমরা আশা করছি, এ বছরের ইলেভেন-ইলেভেন ক্যাম্পেইনটি আমাদের কাস্টমারদের কাছে স্মরণীয় হয়ে থাকবে।’

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-21 20:25:52