bangla news

সেলিম প্রধানের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০১ ৮:৪৮:৫৭ পিএম
সেলিম প্রধান, ফাইল ফটো

সেলিম প্রধান, ফাইল ফটো

ঢাকা: অনলাইনে ক্যাসিনো ব্যবসা করার অভিযোগে গ্রেফতার সেলিম প্রধানের ব্যাংক অ্যাকাউন্ট একমাসের জন্য জব্দ (ফ্রিজ) করা হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) দেশের আর্থিক গোয়েন্দা সংস্থা বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) থেকে ব্যাংকগুলোর কাছে পাঠানো নির্দেশনায় বলা হয়েছে, আগামী ৩০ দিন তার অ্যাকাউন্টেগুলোতে কোনো লেনদেন করা যাবে না।

চিঠিতে বলা হয়, সেলিম প্রধানের নামে কোনো হিসাব অতীতে বা বর্তমানে পরিচালিত হয়ে থাকলে সেসব হিসাবের যাবতীয় তথ্য (হিসাব খোলার ফর্ম, গ্রাহক সর্ম্পকিত তথ্য (কেওয়াইসি), লেনদেন, প্রোফাইল, শুরু থেকে হালনাগাদ বিবরণী) জরুরী ভিত্তিতে বিএফআইউকে জানাতে হবে। তার এবং তার স্বার্থ সংশ্লিষ্ট ব্যাংক অ্যাকাউন্টগুলো আগামী ৩০ দিনের জন্য জব্দ (ফ্রিজ) থাকবে।

অনলাইনে অবৈধ ক্যাসিনো ব্যবসার অভিযোগে সোমবার (৩০ সেপ্টেম্বর) ব্যাংককগামী একটি ফ্লাইট থেকে গ্রেফতার করা হয় সেলিম প্রধানকে। পরে সেলিম প্রধানকে সঙ্গে নিয়ে রাজধানীর গুলশানের বাসা ও অফিসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মূদ্রা, মদ নগদ টাকা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৯
এসই/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-01 20:48:57