ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ব্যাংকিং

এনআরবিসি ব্যাংক নিয়ে এলো ‘প্ল্যানেট’ মোবাইল অ্যাপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এনআরবিসি ব্যাংক নিয়ে এলো ‘প্ল্যানেট’ মোবাইল অ্যাপ

ঢাকা: ব্যাংকিং সেবায় সহজ ও গতিশীলতা আনতে এনআরবিসি ব্যাংক লিমিটেড চালু করেছে ‘এনআরবিসি প্ল্যানেট’ (NRBC PLANET) মোবাইল অ্যাপ্লিকেশন।

বুধবার (২৬ জুন) এনআরবিসি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ‘এনআরবিসি প্ল্যানেট’ অ্যাপের উদ্বোধন করেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম।  

উদ্বোধনকালে শেখ ফজলে ফাহিম বলেন, প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকতে হলে নিত্য-নতুন প্রযুক্তিকে গ্রহণ করতে হবে।

আশা করি, এনআরবিসি ব্যাংক নতুন প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের কার্যকর সেবা দেবে।

ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল বলেন, এই অত্যাধুনিক প্রযুক্তি সম্বলিত অ্যাপের মাধ্যমে এনআরবিসি ব্যাংক গ্রাহকদের দোড়গোরায় সেবা পৌঁছে দেবে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার রাশেদ মাকসুদ বলেন, আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের সব ধরনের নতুন  ও উদ্ভাবনী পণ্য পৌঁছে দিতে বদ্ধপরিকর। প্ল্যানেট অ্যাপ তারই নিদর্শন।

‘এনআরবিসি প্ল্যানেট’ অ্যাপের মাধ্যমে এনআরবিসি ব্যাংকের গ্রাহকরা ফান্ড ট্রান্সফার, ক্রেডিট কার্ডের বিল পেমেন্ট, টপ-আপ সার্ভিসেস, ব্যালেন্স অনুসন্ধান, টাচ পয়েন্ট লোকেটর, বিভিন্ন পণ্যের তথ্য, বিভিন্ন ব্রাঞ্চের তথ্য, ইএমআই/ডিসকাউন্ট পার্টনার্স এবং নোটিফিকেশনসহ বিভিন্ন প্রকার সেবা পাবেন। এছাড়া এবারই প্রথমবারের মতো এই অ্যাপের মাধ্যমে কিউআর কোড ব্যবহার করে গ্রাহকরা ব্যাংকের শাখা বা বুথ থেকে নগদ টাকা উত্তোলন করতে পারবেন।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল, পরিচালক- লকিয়ত উল্লাহ, মো. মঞ্জুরুল ইসলাম ও একেএম মোস্তাফিজুর রহমান, স্পন্সর শেয়ার হোল্ডার আজাদুল হক, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার রাশেদ মাকসুদ, উপ ব্যবস্থাপনা পরিচালক- কাজী মো. তালহা ও মো. মুখতার হোসেন, জনসংযোগ বিভাগের প্রধান মো. রুহুল আমিনসহ প্রধান কার্যালয়গুলোর বিভাগীয় প্রধানরা।

প্ল্যানেট অ্যাপটি গুগলের প্ল্যা-স্টোর কিংবা অ্যাপলের অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।