ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রাইম ব্যাংকের ইসলামি ব্যাংকিং মিরপুর শাখার সেমিনার ও ইফতার

ন্যাশনাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০
প্রাইম ব্যাংকের ইসলামি ব্যাংকিং মিরপুর শাখার সেমিনার ও ইফতার

ঢাকা: প্রাইম ব্যাংক লিমিটেডের ইসলামি ব্যাংকিং মিরপুর শাখা আয়োজিত ‘রমজান ও ওয়ার্ক কালচার’  শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রের কার্নিভাল হলে অনুষ্ঠিত ওই সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম এহ্সানুল হক।



প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের চেয়ারম্যান আজম জে চৌধুরী।

সভায় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, প্রাইম ব্যাংক শরীয়াহ কাউন্সিলের চেয়ারম্যান ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব অধ্যাপক মাওলানা মোহাম্মদ সালাহউদ্দিন এবং সাউথ ইস্ট ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ও প্রাইম ব্যাংক লিমিটেডের শরীয়াহ কাউন্সিলের সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ শমসের আলী।

সভায় আলোচকগণ রমজান ও ওয়ার্ক কালচার সম্পর্কে আলোচনা করেন। এছাড়া মানব জীবনে এর প্রভাব ও তাৎপর্য সম্পর্কে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মেহমুদ হোসেন, এম রিয়াজুল করিম, আহমেদ কামাল খান চৌধুরী, আইবি চৌধুরী এবং ইসলামিক ব্যাংকিং মিরপুর শাখার প্রধান এসভিপি মো. শহীদুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।