ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

উইলফার সঙ্গে ‘টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ান’র চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
উইলফার সঙ্গে ‘টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ান’র চুক্তি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন

ঢাকা: গ্লোবাল ইনফরমেশন টেকনোলজি কোম্পানি উইলফার সঙ্গে স্ট্র্যাটেজিক কো-অপারেশন চুক্তি করেছে ‘টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ান’। সম্প্রতি চীনে উইলফার ইনফরমেশন টেকনোলজি কোম্পানি লিমিটেডের নিউ হাইটেক ইন্ডাস্ট্রিয়াল ডেভলপমেন্ট জোনের অফিসে এ চুক্তি সম্পন্ন হয়।

ওয়াসিয়ন গ্রুপ লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর রবার্ট তিয়ান এবং টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ান এর ম্যানেজিং পার্টনার জিয়াউদ্দিন আদিল তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তির আওতায় উইলফার ইনফরমেশন টেকনোলজি কোম্পানি লিমিটেড বাংলাদেশে গ্যাস মিটার, পানির মিটার, ফায়ার প্রিভেনশন ইক্যুপমেন্ট এবং কমিউনিকেশন ডিভাইসেস সরবরাহ করবে।

চুক্তি অনুযায়ী, ভবিষ্যতে কোম্পানিটির বাংলাদেশে স্মার্ট সিটি তৈরির পরিকল্পনা রয়েছে।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উইলফার ইনফরমেশনের সিইও ও এক্সিকিউটিভ ডিরেক্টর এমিলি লি., ওয়াসিয়ন গ্রুপ লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট পেম্যান আতাশিয়ান, গাউসুল আলম শাওন এবং আশরাফ আবীর।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।