ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রাইমএশিয়ায় মার্চেন্ডাইজারদের সেমিনার-ওয়ার্কশপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, মার্চ ৯, ২০১৯
প্রাইমএশিয়ায় মার্চেন্ডাইজারদের সেমিনার-ওয়ার্কশপ

রাজধানীর বনানীতে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হলো ‘লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্ট’ শীর্ষক সেমিনার ও ওয়ার্কশপ।

বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করে ‘মার্চেন্ডাইজারস অ্যাসোসিয়েশন অব প্রাইমএশিয়া’ (ম্যাপ) ।

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পাশ করে যারা বিভিন্ন গার্মেন্টস ফ্যাক্টরি, বায়িং অফিসের মার্চেন্ডাইজিং বিভাগে কর্মরত আছেন, তাদের সংগঠন ম্যাপ।

সংগঠনের প্রায় এক হাজার সদস্যের মধ্যে তিন শতাধিক মার্চেন্ডাইজার উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

সংগঠনের সিনিয়র সদস্য বেরং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শহিদুল আলম এই সেমিনার এবং ওয়ার্কশপে উদ্বোধনী বক্তব্য দেন। উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুল হান্নান চৌধুরী, ট্রাস্টি বোর্ডের ডিরেক্টর রায়হান আজাদ, ট্রেজারার এ কে এম আশরাফুল হক, রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষকমণ্ডলী।

আরও উপস্থিত ছিলেন জি-স্টার বাংলাদেশ অফিসের কান্ট্রি ম্যানেজার শাফিউর রহমান, ইউএস অ্যাপারেল কোম্পানি পিভিএইচ বাংলাদেশ অফিসের এইচআর ম্যানেজার ওয়াসি উদ্দিন।

ফকির ফ্যাশন লি. এর সিইও মাহের আল আবদুল্লাহ এবং অ্যাডিডাস বাংলাদেশ অফিসের সিনিয়র মার্চেন্ডাইজিং ম্যানেজার রিফাত হক যৌথভাবে লিডারশিপ ট্রেনিং করান, যেন বাংলাদেশি মার্চেন্ডাইজাররা নিজেদের আরও দক্ষ এবং গ্লোবাল স্ট্যান্ডার্ড করে গড়ে তুলতে পারেন।

পুরো আয়োজনের মিডিয়া পার্টনার ছিল অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম, দেশ টিভি, দৈনিক সমকাল, রেডিও ধ্বনি, টেক্সটাইল টুডে ও টেক্সটাইল বার্তা।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।