ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ভাইব্রেন্ট এখন ময়মনসিংহে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, মার্চ ৮, ২০১৯
ভাইব্রেন্ট এখন ময়মনসিংহে অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বগুড়া, মৌলভীবাজারের পর এবার দেশের অন্যতম প্রাচীন শহর ময়মনসিংহে ভাইব্রেন্টের শোরুম উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (০৭ মার্চ) শহরের ব্যস্ততম এলাকা চরপাড়া মোড়ে (৩/১ পুরোহিতপাড়া) ভাইব্রেন্টের ত্রয়োদশ সেলস সেন্টারের উদ্বোধন করা হয়।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানভীর তাপস, রিটেইল অপারেশন ম্যানেজার এস এম বেনজির সাকলাইন, ইউএস-বাংলা এয়ারলাইন্সের জিএম (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশনস) মো. কামরুল ইসলামসহ ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তারা।

 

উদ্বোধনী অনুষ্ঠানে সংশ্লিষ্টরা জানান, স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী। যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের নারী-পুরুষ ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুমগুলোতে।  

ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরীতে উন্নত প্রযুক্তিতে তৈরি।

ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।  

উদ্বোধন উপলক্ষে ময়মনসিংহে ক্রেতাদের জন্য ২০ শতাংশ ছাড় দেয়া হচ্ছে।  
এদিকে ভাইব্রেন্টের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, শিগগির বিভাগীয় শহর রাজশাহী ও উত্তরবঙ্গের অন্যতম প্রাণকেন্দ্র নীলফামারীর সৈয়দপুরে ভাইব্রেন্টের শোরুম চালু করা হচ্ছে।  

চলতি বছরে প্রত্যেকটি বিভাগীয় শহর ছাড়াও বেশ কয়েকটি জেলায় এমনকি উপজেলা পর্যায়েও ভাইব্রেন্টের শোরুম চালুর পরিকল্পনা রযেছে।  

গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ডে মূল্য পরিশোধ করা যায়।  

বাংলাদেশ সময়: ০৫২৪ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।