ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ভোমরা বন্দরে ধর্মঘট ডেকেছেন ব্যবসায়ীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
ভোমরা বন্দরে ধর্মঘট ডেকেছেন ব্যবসায়ীরা

সাতক্ষীরা: আমদানি-রপ্তানি কার্যক্রমে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) হস্তক্ষেপের অভিযোগ তুলে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে অনির্দিষ্টকালের ধর্মঘট ডেকেছে বন্দর ব্যবহারকারী বিভিন্ন সংগঠন। এতে অচল হয়ে পড়েছে ভোমরা বন্দর। 

ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বলেন, আমদানি-রপ্তানি কার্যক্রমে বিজিবি সবসময় অনাকাঙ্ক্ষিত হস্তক্ষেপ করে। ব্যবসায়ীরা বিভিন্ন সময় এ ব্যাপারে ক্ষোভ জানিয়ে এলেও হস্তক্ষেপ বন্ধ হয়নি, বরং বেড়েছে।

দেয়ালে পিঠ ঠেকে যাওয়ায় এর প্রতিবাদে প্রথমে বেনাপোল স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক ও ব্যবসায়ী সংগঠনগুলো ধর্মঘট ডাকে। মঙ্গলবার থেকে ভোমরা স্থলবন্দরেও অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডাকা হয়েছে। বন্দর ব্যবহারকারী সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনসহ আটটি ব্যবসায়ী ও কর্মচারী সংগঠন এর সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে।  

ভোমরা স্থলবন্দরের কাস্টমস সুপার লস্কর বখতিয়ার রহমান বাংলানিউজকে বলেন, ধর্মঘটের কারণে বন্দরে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।