ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইউএস বাংলা ফুটওয়্যারের নতুন ব্র্যান্ড ভাইব্রেন্ট বাজারে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, মে ২৪, ২০১৮
ইউএস বাংলা ফুটওয়্যারের নতুন ব্র্যান্ড ভাইব্রেন্ট বাজারে ভাইব্রেন্টের প্রথম শো-রুম উদ্বোধন

ঢাকা: সারদেশে ফ্যাশন সচেতন গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে ইউএস বাংলা ফুটওয়্যার লিমিটেড বাজারে আনলো তাদের নতুন ব্র্যান্ড ভাইব্রেন্ট।

বৃহস্পতিবার (২৪ মে) বিকেলে রাজধানীর মালিবাগের মৌচাকে ভাইব্রেন্টের প্রথম শো-রুম উদ্বোধন করা হয়। শো-রুম উদ্বোধন করেন ইউএস বাংলা ফুটওয়্যারের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মোসাদ্দেক।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি জানান, দেশের মানুষের আধুনিক ও মননশীল চিন্তার সঙ্গে সামঞ্জস্য রেখেই ভাইব্রেন্ট কাজ করছে। ভাইব্রেন্ট প্রডাক্টের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে।

ইউএস বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস বাংলা ফুটওয়্যার লিমিটেড। তাদের নতুন ব্র্যান্ড ভাইব্রেন্টের প্রথম শো-রুমে (২৪০ মৌচাক, মালিবাগ) প্রাথমিকভাবে প্রায় ৫০০ মডেলের পুরুষ-নারী ও শিশুদের জন্য নিত্য নতুন জুতার কালেকশন রাখা হয়েছে। উদ্বোধনী অফার হিসেবে সব পণ্যের ওপর ঘোষণা করা হয়েছে ১৫% মূল্যছাড়।

খুব শিগগিরই ঢাকার গুলশান, রামপুরা ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শো-রুমের কার্যক্রম শুরু হবে। সেই সঙ্গে সারাদেশের জেলা শহরে ধারাবাহিকভাবে ভাইব্রেন্টের শো-রুম খোলা হবে বলেও জানানো হয় উদ্বোধনী অনুষ্ঠানে।

এছাড়া ২০১৮ সালের মধ্যে প্রায় ১০টি আউটলেটে কার্যক্রম শুরু করার পরিকল্পনা রয়েছে ভাইব্রেন্টের। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই নগদ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড নেওয়া হবে। খুব শিগগিরই অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হতে যাচ্ছে বলেও জানান ভাইব্রেন্টের কর্মকর্তারা।

শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউএস বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মাহবুবুর রহমান ঢালী, ইউএস বাংলা এক্সপ্রেসের পরিচালক মিসেস নাজনীন সুলতানা সূখী, ইউএস বাংলা এয়ারলাইন্সের ক্রিয়েটিভ ডিরেক্টর মির্জা মুজাহিদসহ ইউএস বাংলা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ০৪৪৫ ঘণ্টা, মে ২৫, ২০১৮
এইচএমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad