ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রংপুরে বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৭ ঘণ্টা, মে ২৩, ২০১৮
রংপুরে বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার রংপুরে বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার মাহফিল।

ঢাকা: শুরু হয়েছে দেশব্যাপী বসুন্ধরা এলপি গ্যাসের ইফতার মাহফিল। এরই ধারাবাহিকতায় রংপুর অঞ্চলের দেড় শতাধিক পরিবেশক ও রিটেইলারদের (খুচরা বিক্রিতা) অংশগ্রহণে ইফতার মাহফিলের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার (২২ মে) রংপুরের রায়ানস হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অফ মার্কেটিং অ্যান্ড সেলস মীর টি আই ফারুক রিজভি ও বসুন্ধরা গ্রূপের হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট সেক্টর এর জেডএম আহমেদ প্রিন্স।

অনুষ্ঠানে মীর টিআই ফারুক রিজভি বলেন, পরিবেশকদের রাষ্ট্রীয় নীতিমালা মেনে চলে সবার জন্য নিরাপদ এবং পরিবেশবান্ধব ব্যবসায় পরিচালনা করতে হবে। এছাড়াও অসাধু লোভাতুর চক্র যেন বিক্রেতাদেরকে প্রতারিত করতে না পারে সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে।

জেডএম আহমেদ প্রিন্স বলেন, ‘যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রূপের সঙ্গে ব্যবসা করে আসছেন তারা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, সবার সঙ্গে সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধ পরিকর। আর সেজন্যই বসুন্ধরা এলপি গ্যাস আজ এক বিশাল পরিবার। সবার সহযোগিতা ও ভালোবাসার কারণেই আমরা আজ দেশের এক নম্বর এলপি গ্যাস ব্র্যান্ড’।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।