ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সোনালী ব্যাংকের নতুন জিএম মঈনুদ্দীন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, মে ৬, ২০১৮
সোনালী ব্যাংকের নতুন জিএম মঈনুদ্দীন

ঢাকা: সোনালী ব্যাংকের নতুন জেনারেল ম্যানেজার (জিএম) হিসেবে পদোন্নতি পেয়েছেন মো. মঈনুদ্দীন। 

রোববার (৬ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

মো. মঈনুদ্দীন সম্প্রতি জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি লাভ করে সোনালী ব্যাংক চট্টগ্রামের জেনারেল ম্যানেজার হিসেবে যোগদান করেছেন।

মঈনুদ্দীন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে গণিত বিষয়ে বিএসসি (সম্মান) পরীক্ষায় প্রথম শ্রেণিতে (প্রথম) এবং এমএসসি পরীক্ষায় প্রথম শ্রেণিতে (দ্বিতীয়) স্থান অধিকার করে ১৯৮৪ সালে সিনিয়র অফিসার হিসেবে সোনালী ব্যাংক লিমিটেডে যোগদান করেন।

চাকরি জীবনে তিনি সোনালী ব্যাংক লিমিটেড, লন্ডন, ইউকে এবং সোনালী ব্যাংক লিমিটেড রিপ্রেজেন্টেটিভ অফিস, বাংলাদেশ কনস্যুলেট জেনারেল, জেদ্দা, সৌদি আরবে কর্মরত ছিলেন।  

এছাড়াও তিনি সোনালী ব্যাংক লিমিটেড, স্টাফ কলেজের প্রশিক্ষক, প্রধান কার্যালয়ের একাধিক বিভাগের বিভাগীয় প্রধান এবং বিভিন্ন শাখার প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি দেশ বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ ও সেমিনারে অংশগ্রহণ করেছেন। তিনি ১৯৬১ সালে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার আজিমনগর গ্রামে সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মে ৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।