ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা পেপার মিলসের সঙ্গে জেমসক্লিপের চুক্তি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, মে ৬, ২০১৮
বসুন্ধরা পেপার মিলসের সঙ্গে জেমসক্লিপের চুক্তি চুক্তি সই অনষ্ঠানে বসুন্ধরা পেপার মিলসের কর্মকর্তাসহ অন্যান্যরা। ছবি: জিএম মুজিবুর/বাংলানিউজ

ঢাকা: টিস্যু ও কাগজের শীর্ষস্থানীয় বিপণন এবং উৎপাদক কোম্পানি বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের সঙ্গে চুক্তি সেই করেছে অফিস সরঞ্জাম সরবরাহকারী ই-কমার্স প্রতিষ্ঠান জেমসক্লিপ.কম। 

রোববার (৬ মে) বিকেলে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্স-২ এর হল রুমে এ চুক্তি সই করা হয়।
 
চুক্তিতে বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের পক্ষে উপ মহাব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তাফিজুর রহমান এবং জেমসক্লিপের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. মনোয়ার হোসেন খান সই করেন।


 
এ সময় বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের হেড অব সেলস মো. মাসুদুজ্জামান, করপোরেট সেলস এজিএম মো. খালেদ কাওসার প্রমুখ উপস্থিত ছিলেন।  
 
সংশ্লিষ্টরা বলছেন, এ চুক্তির ফলে জেমসক্লিপ.কম তাদের ওয়েবসাইটের (www.gemsclip.com) মাধ্যমে বসুন্ধরা পেপার মিলস লিমিটেড উৎপাদিত টয়লেট্রিজ ও গৃহস্থালী পণ্যসামগ্রী সরাসরি গ্রাহকদের কাছে বিক্রি করতে পারবে।
 
বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, মে ০৬, ২০১৮
এমএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।