ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা সিটিতে শপিং করলেই ‘বাজিমাত’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৮
বসুন্ধরা সিটিতে শপিং করলেই ‘বাজিমাত’ 'বাজিমাত' অফারের উদ্বোধন। ছবি: সুমন শেখ

ঢাকা: কিছুদিনের মধ্যেই ঝলমলে আলোয় সাজবে দেশের অন্যতম সেরা শপিং মল বসুন্ধরা সিটি। এবারের ঈদ উপলক্ষে ক্রেতাদের জন্য এক অভাবনীয় অফার নিয়ে হাজির হচ্ছে শপিং মলটি। মাত্র এক হাজার টাকার শপিং করলেই ক্রেতাসাধারণ অংশ নিতে পারবেন 'বাজিমাত’ অফারটিতে।

সোমবার (৩০ এপ্রিল) রাতে বসুন্ধরা শপিং সিটিতে এক আনন্দমুখর অনুষ্ঠানের মাধ্যমে এই অফারটি উদ্বোধন করা হয়। এবারের অফারটি বসুন্ধরা সিটির ২৩তম আয়োজন।

বসুন্ধরা সিটির ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক শেখ আব্দুল আলীম অফারটির উদ্বোধনী করেন।  

তিনি বলেন, বরাবরের মতো এবারও স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতাদের বাড়তি কিছু দেওয়ার চেষ্টা করছি। এই শপিং সিটিতে কেনাকাটা করার আগ্রহকে আরও বাড়িয়ে দিতে প্রতিবছরই স্ক্র্যাচ কার্ডের অফার দিয়ে থাকি। এবার এই অফারে এক হাজার টাকার পণ্য কিনলেই একটি স্ক্র্যাচ কার্ড দেওয়া হবে। কার্ডটি ঘষলেই রয়েছে বাজিমাত করার সুযোগ।

তিনি আরও বলেন, সর্বমোট এক লাখ ৩০ হাজারটি উপহার রয়েছে এবারের প্রোগ্রামে। ঈদের পর এ আয়োজনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে। এ অফার আগামী ৩ মে থেকে চলবে চাঁদ রাত পর্যন্ত।

দেশসেরা এই শপিং সিটিতে এবার ঈদ কেনাকাটায় দেড় কোটির বেশি ক্রেতা ও দর্শনার্থীর সমাগম ঘটবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের সেলস মার্কেটিং প্রধান এমএম জসীম উদ্দীন, বসুন্ধরা সিটির অ্যাডমিন এবং মানবসম্পদ বিভাগের জেনারেল ম্যানেজার মেজর মোল্লা মুস্তাক রেজা (অব.), বসুন্ধরা সিটির ব্র্যান্ডিং অ্যান্ড মার্কেটিং জিএম আসিফ ফেরদৌস প্রমুখ।

এমএম জসীম উদ্দীন বলেন, এবার এক হাজার টাকার কেনাকাটা করলে নিশ্চিত উপহার। পুরস্কারের দামি গাড়িও রয়েছে।  

এবারের ‘বাজিমাত’ অফারে উপহার সামগ্রীর মধ্যে রেখেছে-
৬টি ইয়ামাহা মোটর বাইক, থাইল্যান্ড ভ্রমণ (যুগল), হাতঘড়ি, ফ্রিজ (মিনিস্টার), এলইডি টিভি (৩২ ইঞ্চি), ডায়মন্ড রিং, স্মার্ট ফোন, ব্লেন্ডার মেশিন, রাইস কুকার, ইলেকট্রিক আয়রন, কফি মগ, দুই হাজার ৫০ টাকার টগি ওয়ার্ল্ড গিফট কুপন, বসুন্ধরা টিস্যু ভ্যালু প্যাক, বসুন্ধরা ফুড ভ্যালু প্যাক, বসুন্ধরা নুডলস ও ১০০ টাকা মূল্যের প্রাইজ বন্ড প্রভৃতি।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৮
ইইউডি/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।