ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাজারে এলো আরএফএলের ‘হিমেল সার্কিট ব্রেকার’ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
বাজারে এলো আরএফএলের ‘হিমেল সার্কিট ব্রেকার’  হিমেল সার্কিটে ব্রেকারের আনুষ্ঠানিক বাজারজাতকরণের অনুষ্ঠানে অতিথিরা/ছবি: জিএম মুজিবুর

ঢাকা: ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স যন্ত্রপাতির সুরক্ষায় বাজারে এলো আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেডের ‘হিমেল সার্কিট ব্রেকার’। 

বুধবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর রাওয়া কনভেনশন হলে নতুন এ পণ্যটি উন্মুক্ত করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।  

‘হিমেল সার্কিট ব্রেকার’ বৈদ্যুতিক যন্ত্রপাতি উৎপাদন ও বিপণনকারী বহুজাতিক প্রতিষ্ঠান হিমেল ইন্টারন্যাশনালের পণ্য।

আরএফএল ইলেকট্রনিক্স বাংলাদেশের একমাত্র পরিবেশক হিসেবে এ পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেবে।  

এ বিষয়ে আর এন পাল বলেন, মানসম্মত সার্কিট ব্রেকার ব্যবহার না করার ফলে দুর্ঘটনার সম্ভাবনা থাকে। হিমেল ইন্ট্যারন্যাশনালের উৎপাদিত সার্কিট ব্রেকার বিশ্বের বিভিন্ন দেশে ব্যাপক সুনাম অর্জন করেছে। ক্রেতারা যেন দেশের বাজারে ভালো মানের সার্কিট ব্রেকার পেতে পারে সেজন্য আমরা এ উদ্যোগ নিয়েছি।  
 
আরএফএল ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস ইঞ্জিনিয়ার মীর হাসান সারওয়ার কবির বলেন, প্রাথমিকভাবে আমরা ‘লো- ভোল্টেজ সার্কিট ব্রেকার’ বাজারজাত শুরু করেছি। ক্রেতারা সুলভমূল্যে এই সার্কিট ব্রেকার কিনতে পারবেন। যে কোনো ইলেকট্রনিক্সের দোকান ও শো-রুমে নতুন এ সার্কিট ব্রেকার পাওয়া যাবে।

হিমেল ইন্টারন্যাশনালের বিক্রয় বিভাগের (মধ্যপ্রাচ্য ও ভারত অঞ্চল) প্রধান কুটবুদ্দিন ভাসানওয়ালা বলেন, হিমেল সার্কিট ব্রেকার বর্তমানে বিশ্বের ৪৫টি দেশে সুনামের সঙ্গে ব্যবসা করছে।  

বাংলাদেশের বাজারে আরএফএলকে সঙ্গী হিসেবে পাওয়ায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় হিমেল ইন্টারন্যাশনালের সিনিয়র ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড চ্যানেল ডেভেলপমেন্ট) গ্লোরিয়া চাই, জেনারেল ম্যানেজার (আন্তর্জাতিক চ্যানেল) অনিল গুপ্ত ও আরএফএল ইলেকট্রনিক্সের হেড অব মার্কেটিং সাজ্জাদুল ইসলামসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
কেজেড/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।