ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আরও ২ বছর বিএসইসি’র চেয়ারম্যান খায়রুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
আরও ২ বছর বিএসইসি’র চেয়ারম্যান খায়রুল

ঢাকা: আরও ২ বছরের জন্য পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান হলেন অধ্যাপক খায়রুল হোসেন।

মঙ্গলবার (২৪ এপ্রিল) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়েছে।

উপ-সচিব মো. আরিফ নাজমুল হাসান সাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বিএসইসি পদে সরকারের সিনিয়র সচিব পদ মর্যাদায় চুক্তিভিত্তিক নিয়োজিত কর্মকর্তা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. এম খায়রুল হোসেনের চুক্তির মেয়াদ পূর্বের ধারাবাহিকতায় ১৪ মে ২০১৮ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী ২ বছর বৃদ্ধি করা হলো।

এই চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ বৃদ্ধির ক্ষেত্রে পূর্বের চুক্তির শর্তাবলি অপরিবর্তিত রেখে পুনরায় চুক্তিপত্র সম্পাদন করতে হবে।

উল্লেখ্য, অধ্যাপক খায়রুল হোসেন এর আগে চলতি বছরের ১৫ মার্চ সরকারের সিনিয়র সচিবের পদমর্যাদা লাভ করেন। ২০১৪ সালের ১০ এপ্রিল চার বছরের চুক্তিতে বিএসইসির চেয়ারম্যান হিসেবে নিয়োগ পান তিনি। তিনি যোগ দেন ওই বছরের ১৫ মে। আগামী ১৪ মে তার মেয়াদ শেষ হওয়ার কথা ছিল।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
এমএফআই/আরআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।