ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা এলপিজির এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর হলেন ৮জন 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৮
বসুন্ধরা এলপিজির এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর হলেন ৮জন  বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের সঙ্গে ডিস্ট্রিবিউটরসহ কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

ঢাকা: এলপি গ্যাস ব্যবসার ক্রমাগত বৃদ্ধি বিবেচনা করে এর সঙ্গে যুক্ত ৮ সাধারণ পরিবেশককে (জেনারেল ডিস্ট্রিবিউটর) বসুন্ধরা এলপি গ্যাসের একমাত্র পরিবেশক (এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর) হিসেবে নিযুক্ত করা হয়েছে। 

শনিবার (৭ এপ্রিল) বসুন্ধরা এল পি গ্যাস লিমিটেডের কর্পোরেট অফিসে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান নতুন পরিবেশকদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান।  

তিনি বলেন, আজ বসুন্ধরা এল পি গ্যাস নাম্বার ওয়ান হওয়ার কারণ যারা এর সঙ্গে আছেন এবং যারা পেছনে থেকে কাজ করছেন সকলেই যার যার জায়গায় নাম্বার ওয়ান।

ভবিষ্যতেও যেন আমারা এই নাম্বার ওয়ান এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি, সে জন্য সকলের সহযোগিতা কামনা করছি।  

‘যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের সঙ্গে ব্যবসা করে আসছেন তারা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, সকলের সঙ্গে সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধ পরিকর। ভবিষ্যতে তা অব্যাহত থাকবে বলেই আমি বিশ্বাস করি। ’
বসুন্ধরা এল পি গ্যাস লিমিটেডের হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী বলেন, একমাত্র বসুন্ধরার মাঠ পর্যায়ের কর্মকর্তারা যেহেতু পরিবেশকদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে ব্যবসা পরিচালনা করেন তাই বসুন্ধরার পরিবেশক হতে অনেকেই আগ্রহী থাকেন।  

‘আমরা অনেকগুলো ধাপে যাচাই-বাছাই করে আমাদের এক্সক্লুসিভ ড্রিস্ট্রিবিউটরশিপ দিয়ে থাকি। আজ আমরা এই ৮ জনকে একমাত্র পরিবেশক করতে পেরে আমাদের বিপণন ব্যবস্থাকে আরও শক্তিশালী করলাম এবং ভোক্তার আরও নিকটে পৌঁছালাম। প্রত্যন্ত অঞ্চলে বসুন্ধরা এলপি গ্যাসের সহজপ্রাপ্তি নিশ্চিত করতে বসুন্ধরা এল পি গ্যাস টিম কাজ করে যাচ্ছে। ’

আট একমাত্র পরিবেশক হলেন- কুমিল্লার মডার্ন স্টিল, চাঁদপুর আল মক্কা এন্টারপ্রাইজ, ফরিদপুর মোল্লা এন্টারপ্রাইজ, শরীয়তপুর রবিন ট্রেডার্স, পটুয়াখালী শুভ ট্রেডার্স, যাত্রাবাড়ী মোল্লা এন্টারপ্রাইজ, কেরানীগঞ্জ নূর এন্টারপ্রাইজ এবং নরসিংদী এস কে ট্রেডার্স।  

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এম এম জসীম উদ্দীন (হেড অব মার্কেটিং), জেড এম আহমেদ প্রিন্স (হেড অব বিজনেস ডেভেলপমেন্ট, সেক্টর-এ), হাবিবুর রহমান (এজিএম, সেলস) প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।