ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

খুলনায় সঞ্চয় সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৮
খুলনায় সঞ্চয় সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি সঞ্চয় সপ্তাহের বর্ণাঢ্য র‌্যালি

খুলনা: ‘সঞ্চয় সপ্তাহ-২০১৮ উদযাপন ও উদ্বুদ্ধকরণ কার্যক্রম’ উপলক্ষে জাতীয় সঞ্চয় অধিদফতরের উদ্যোগে ৭ থেকে ১৩ এপ্রিল পর্যন্ত দেশব্যাপী পালিত হচ্ছে বিভিন্ন কর্মসূচি।

এ উপলক্ষে খুলনায় জেলা সঞ্চয় অফিসের উদ্যোগ শনিবার (৭ এপ্রিল) সকালে কালেক্টরেট প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কালেক্টরেট প্রাঙ্গণে এসে শেষ হয়।

সঞ্চয় সপ্তাহের উদ্বোধন ও র‌্যালি পূর্ব সমাবেশে প্রধান অতিথি হিবেসে বক্তব্য রাখেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ ফারুক হোসেন।

তিনি বলেন, সঞ্চয়ের মাধ্যমে নিজে যেমন লাভবান হওয়া যায়, তেমনি দেশও এগিয়ে যায়। যে দেশে সঞ্চয় যতো বেশি, সে দেশ ততো উন্নত। সঞ্চয়ে বিনিয়োগ অত্যন্ত নিরাপদ ও লাভজনক। সবাইকে সঞ্চয়ের মানসিকতা তৈরি করতে হবে।  

স্কুল-কলেজের শিক্ষার্থীদের সঞ্চয়ে উদ্বুদ্ধ করার জন্যও সংশ্লিষ্ট কর্মকর্তাদের পরামর্শ দেন তিনি।

পরে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের নেতৃত্বে বের হওয়া র‌্যালিতে খুলনা জেলা সঞ্চয় অফিসের সহকারী পরিচালক মো. আলাউদ্দিনসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।  

সঞ্চয় সপ্তাহের এবারের প্রতিপাদ্য ‘চলো সবাই সঞ্চয় করি, ডিজিটাল বাংলাদেশ গড়ায় সহায়তা করি’।  

সঞ্চয় সপ্তাহ উপলক্ষে গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে- উদ্বোধন অনুষ্ঠান, সমাবেশ, র‌্যালি, উঠান বৈঠক, প্রচারাভিযান এবং বিভিন্ন স্কুল-কলেজে উদ্বুদ্ধকরণ সভা।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৮
এমআরএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।