ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রিহ্যাব ফেয়ারে কো-স্পন্সর ইউএস-বাংলা অ্যাসেটসে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
রিহ্যাব ফেয়ারে কো-স্পন্সর ইউএস-বাংলা অ্যাসেটসে মেলায় ইউএস-বাংলা অ্যাসেটসের প্রধান আকর্ষণ পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প

ঢাকা: আসন্ন রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে অংশ নিচ্ছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ইউএস-বাংলা গ্রুপের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান ইউএস-বাংলা অ্যাসেটস। 

বৃহস্পতিবার থেকে রোববার (৮-১১ ফেব্রুয়ারি) চট্টগ্রামের হোটেল র‌্যাডিসন ব্লুতে অনুষ্ঠেয় এ মেলার অন্যতম কো-স্পন্সর হচ্ছে প্রতিষ্ঠানটি। মেলায় ইউএস-বাংলা অ্যাসেটসের স্টল নম্বর কো-স্পন্সর-০২।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে।

মেলায় ইউএস-বাংলা অ্যাসেটসের প্রধান আকর্ষণ পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প। রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প সম্পর্কে যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করা যাবে ০১৭০৮ ৮১৩২৪৪ ও ০১৭০৮ ৮১৩২৪৫ নম্বরে।

সম্প্রতি দেশের বিভিন্ন জেলা শহরসহ রাজধানী ঢাকার বিভিন্ন অঞ্চল, যুক্তরাষ্ট্র, কানাডা, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ওমানে আয়োজিত পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলায় দর্শকদের আশানুরূপ সাড়া মেলে। তারই ধারাবাহিকতায় রিহ্যাব আয়োজিত চট্টগ্রাম ফেয়ারে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্পে প্লট ক্রয়ের জন্য নানাবিধ সুবিধা নিয়ে উপস্থিত হওয়ার পরিকল্পনা নিয়েছে ইউএস-বাংলা অ্যাসেটস।

পূর্বাচল আমেরিকান সিটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিটের দূরত্ব। প্রকল্প ক্রয়ে এককালীন মূল্য পরিশোধে ২৫ শতাংশ ছাড় এবং সঙ্গে সঙ্গেই রেজিস্ট্রেশন ও হস্তান্তর এর সুযোগ থাকছে।  

বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে মেলা উপলক্ষে কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনিম্ন ৭৪১৬ টাকা নির্ধারণ করা হয়েছে।  

মেলা উপলক্ষে বাউন্ডারি ওয়াল সহ আবাসিক/কমার্শিয়াল/হাসপাতাল/ইন্সটিটিউশন/শপিং কমপ্লেক্স/কনভেনশন সেন্টার/ব্যাংক/কর্পোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য বা কিস্তিতে বিক্রয় চলছে। আকর্ষণ হিসেবে থাকছে প্লট বুকিং দিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সে সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংককে রিটার্ন টিকেটসহ দুই রাত তিন দিন থাকার সুবর্ণ সুযোগ।

পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্পে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্থায়ী ক্যাম্পাসের অবকাঠামোগত উন্নয়ন প্রক্রিয়া চলছে। খুব শিগগির ইউএস-বাংলা মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালেরও পূর্ণাঙ্গ ক্যাম্পাসের কাজ শুরু হতে যাচ্ছে।  

পূর্বাচল আমেরিকান সিটির যে কোনো তথ্যের জন্য ইউএস-বাংলা অ্যাসেটসের কর্পোরেট অফিসে (৭৭ সোহরাওয়ার্দী অ্যাভিনিউ, বারিধারা, ঢাকায়) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।