ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

৩ কোটির টাকার বেশি ক্যাশ ভাউচার পেয়েছেন ক্রেতারা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
৩ কোটির টাকার বেশি ক্যাশ ভাউচার পেয়েছেন ক্রেতারা ক্রেতাদের হাতে ক্যাশ ভাউচার এবং ওয়ালটন পণ্য

দেশব্যাপী চলছে ওয়ালটনের ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন। পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। অন-লাইনে দ্রুত ও উন্নত বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে ওয়ালটনের এই উদ্যোগ। এই ক্যাশ ভাউচার অফার চলবে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত।

এ ডিজটাল ক্যাম্পেইন উপলক্ষে সারা দেশের ওয়ালটন শো-রুমগুলোতে চলছে উৎসব। এ উপলক্ষে প্রতিটি প্লাজা এবং পরিবেশক শো-রুম সেজেছে নতুন সাজে, চলছে মাইকিং।

বিভিন্ন স্থানে ঢাক-ঢোল বাজিয়ে ক্রেতা আকর্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে।

আবার লাখ টাকা ক্যাশ ভাউচার বিজয়ীকে নিয়ে চলছে আনন্দ মিছিল, ব্যান্ড পার্টি। ওই ক্যাশ ভাউচার দিয়ে ক্রেতা নিজের বা পরিবারের জন্য যেমন পণ্য কিনছেন, তেমনই উপহারও দিচ্ছেন অন্যকে।

২ অক্টোবর থেকে শুরু হওয়া এ অফারের আওতায় প্রথম দেড় মাসে ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করে ৩ কোটি ১০ লাখ টাকারও বেশি মূল্যের ক্যাশ ভাউচার পেয়েছেন প্রায় ১ লাখ ক্রেতা। এর মধ্যে অর্ধ-শত ক্রেতা পেয়েছেন ১ লাখ টাকার ক্যাশ ভাউচার, যা দিয়ে তারা নিয়ে গেছেন ঘর ভর্তি ওয়ালটন পণ্য। অনেকে আবার সাজিয়েছেন নতুন সংসার। অনেকের পূরণ হয়েছে দীর্ঘদিনের লালিত স্বপ্ন। কেউ কেউ মিটিয়েছেন প্রিয়জনের আবদার।
 
ওয়ালটনের এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন ঝালকাঠি জেলার নলসিটির আমিরাবাদের বাসিন্দা জসিম উদ্দিন। তিনি জানালেন, ১ লাখ টাকার ক্যাশ ভাউচারে তার দীর্ঘদিনের স্বপ্ন পূরণের কথা। তিনি বলেন, ছোটবেলা থেকেই মোটরসাইকেল পছন্দ করতাম। কিন্তু স্ত্রী-সন্তান নিয়ে সংসার চালাতে গিয়ে সেই স্বপ্ন ছিল অধরা। অবশেষে ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করতেই মিলল ১ লাখ টাকার ক্যাশ ভাউচার, যা দিয়ে পূরণ হলো আমার মোটরসাইকেলের স্বপ্ন।

জসিম উদ্দিন ২৭ অক্টোবর স্থানীয় এসডিএল ইলেকট্রনিকস শো-রুম থেকে ২২ হাজার ৩৫০ টাকা দিয়ে ওয়ালটন ব্র্যান্ডের একটি ফ্রিজ কিনে তা মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে রেজিস্ট্রেশন করান। এর কিছুক্ষণ পরেই ফিরতি এসএমএস এর মাধ্যমে ওয়ালটনের পক্ষ থেকে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার কথা জানানো হয় তাকে, যা দিয়ে তিনি একই শোরুম থেকে ওয়ালটনের দু’টি এলইডি টিভি ও একটি মোটরসাইকেল নেন।

ওয়ালটনের ফ্রিজ, টিভি কিনে লাখ টাকার ভাউচার পেয়ে জসিম উদ্দিনের মতো মোটরসাইকেল কেনার স্বপ্ন পূরণ হয়েছে নারায়ণগঞ্জ জেলার মদনপুরের বাসিন্দা মো. আব্দুস সালাম, গাজীপুর জেলার কাশিমপুরের বাসিন্দা আবু সায়েম মেহেদী এবং টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কোনাবাড়ী খোরশেলিয়া গ্রামের বাসিন্দা এসবি খোকনের।

ওয়ালটনের লাখ টাকার ক্যাশ ভাউচারে অভাবের সংসারে ঘুরে দাঁড়ানোর শক্তি পেয়েছেন শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউনিয়নের দক্ষিণ গোয়ালদী গ্রামের গৃহবধু লাকি বেগম। অভাব-অনটনের সংসার তার।

গত ১২ অক্টোবর শরীয়তপুর ওয়ালটন প্লাজা থেকে ২২ হাজার ৭০০ টাকা দিয়ে একটি ফ্রিজ কেনেন তিনি। পণ্য রেজিস্ট্রেশন করার পর ১ লাখ টাকার ক্যাশ ভাউচার জেতেন তিনি। এই ক্যাশ ভাউচার দিয়ে স্বামীর জন্য ওয়ালটনের একটি মোটরসাইকেল কিনেছেন। ভাড়ায় মোটরসাইকেল চালিয়েই স্বামী তার সংসার চালাতে পারবেন বলে জানান।

অনলাইনে ক্রেতাদের দ্রুত ও সর্বোত্তম সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন চালু করেছে ওয়ালটন। এ কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে রেজিস্ট্রেশন করে ২০০ টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। অফারটি চলবে চলতি বছরের শেষ দিন পর্যন্ত।

তিন মাসে সারা দেশের ক্রেতাদের সুযোগ রয়েছে সব মিলিয়ে ২০ কোটি টাকা ক্যাশ ভাউচার পাওয়ার।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।