ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আয়কর দিবসে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
আয়কর দিবসে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি সিলেট শহরের চৌহাট্টা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে র‌্যালিটি বের করা হয়। ছবি: বাংলানিউজ

সিলেট: আয়কর দিবস উপলক্ষে কর অঞ্চলের সিলেটের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১০টায় শহরের চৌহাট্টা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হওয়া র‌্যালি হাউজিং এস্টেট কর কমিশনার কার্যালয়ে গিয়ে শেষ হয়।

র‌্যালি শুরুর আগে কেন্দ্রীয় শহীদ মিনারে পায়রা ও বেলুন উড়িয়ে দিবসের শুভ শুচনা করেন সিলেটের কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ।

এ সময় আয়কর কর্মকর্তা-কর্মচারী, আয়কর আইজীবী সমিতি, সাংবাদিক, স্কাউট, রোভার স্কাউট, বিএনসিসি ও পুলিশের ব্যন্ডদল অংশ নেয়।  

আয়কর দিবস উপলক্ষে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত সেবা গ্রহীতাদের সেবা দেওয়া হবে জানিয়েছেন সিলেটের অতিরিক্ত কর কমিশনার তোহিদুল ইসলাম।

এছাড়া, গত ২৪ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত আয়কর সেবা সপ্তাহ উপলক্ষে সিলেট কর অঞ্চলের ২২টি সার্কেলে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সেবা গ্রহীতাদের সেবা দেওয়া হয়েছে বলেও জানান উপ-কর কমিশনার কাজল সিংহ।  

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
এনইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।