ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জিপি স্টার গ্রাহকদের জন্য রিজেন্ট এয়ারে বিশেষ মূল্যছাড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
জিপি স্টার গ্রাহকদের জন্য রিজেন্ট এয়ারে বিশেষ মূল্যছাড় চুক্তি সই অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশ-বিদেশে চলাচলকারী রিজেন্ট এয়ারওয়েজে বিশেষ মূল্যছাড়ে ভ্রমণ করতে পারবেন মোবাইল অপারেটর গ্রামীণফোনের স্টার গ্রাহকরা।

বুধবার (২৯ নভেম্বর) সংবাদমাধ্যমে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আগামী ১ ডিসেম্বর (শুক্রবার) থেকে গ্রামীণফোনের স্টার গ্রাহকরা আকাশপথে ব্যাংকক, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, কলকাতা, কাঠমান্ডু, মাস্কট ও দোহা গমনে রিজেন্ট এয়ারওয়েজের বিজনেস ও প্রিমিয়াম ক্লাসে ১৫ শতাংশ ছাড় এবং ইকোনমি ক্লাসে ১২ শতাংশ ছাড় পাবেন।


 
আন্তর্জাতিক গন্তব্য ছাড়াও ঢাকা, চট্টগ্রাম এবং কক্সবাজারের অভ্যন্তরীণ রুটেও রিজেন্ট এয়ারওয়েজের বিজনেস ও ইকোনমি উভয় ক্লাসেই ১২ শতাংশ ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা। এ অফার আগামী বছরের ৩১ মে পর্যন্ত চলবে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় গ্রামীণফোনের প্রধান কার্যালয়ে রিজেন্ট এয়ারওয়েজ ও গ্রামীণফোনের মধ্যে এ সংক্রান্ত চুক্তি সই হয়।

চুক্তিতে গ্রামীণফোনের হেড অব কর্পোরট বিজনেস নাসার ইউসুফ এবং রিজেন্ট এয়ারওয়েজের চিফ কমার্শিয়াল অফিসার হানিফ জাকারিয়া নিজ নিজ পক্ষে সই করেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।