ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কর সপ্তাহে খুলনায় রিটার্ন জমায় ব্যাপক সাড়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
কর সপ্তাহে খুলনায় রিটার্ন জমায় ব্যাপক সাড়া সারাদেশের মতো খুলনায়ও চলছে আয়কর সপ্তাহ-২০১৭; এতে আয়করদাতাদের সাড়াও বেশ ইতিবাচক; ছবি: বাংলানিউজ

খুলনা: জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর)  আয়োজনে সারাদেশের মতো খুলনায়ও চলছে আয়কর সপ্তাহ-২০১৭।করদাতারা খুলনা করভবনে একই স্থানে পাচ্ছেন, কর সংক্রান্ত সব ধরনের সেবা। রিটার্ন দাখিল, ই-টিআইএন গ্রহণ, অনলাইনে রিটার্ন দাখিলের জন্য ইউজার আইডি ও পাসওয়ার্ড গ্রহণের মতো সেবা সহজেই পাওয়া যাচ্ছে একই স্থানে।

খুলনা কর আপিল অঞ্চলের কর কমিশনার প্রশান্ত কুমার রায় রোববার (২৬ নভেম্বর) বিকেলে বাংলানিউজকে বলেন, আয়কর সপ্তাহে করদাতারা বেশ সাড়া দিচ্ছেন। করদাতা-সেবাগ্রহীতাদের প্রতিদিনই উপচেপড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

রিটার্নও ভালোই জমা পড়ছে।

করদাতাদের মেলার পরিবেশে করসেবা প্রদানের লক্ষ্যে জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনায়  খুলনা কর অঞ্চলের আওতাধীন বিভাগ জেলা ও উপজেলা পর্যায়ের প্রতিটি সার্কেলে গত ২৪ নভেম্বর থেকে শুরু হয়েছে   আয়কর সপ্তাহ ২০১৭। চলবে ৩০ নভেম্বর ২০১৭ পর্যন্ত।

এ সময়ে আয়কর রিটার্ন দাখিল, রিটার্ন ফরম পূরণের সহযোগিতা, টিআইএন রেজিস্ট্রেশন ও রি-রেজিস্ট্রেশন, অনলাইনে আয়কর রিটার্ন দাখিলের জন্য ইউজার আইডি ও পাসওয়ার্ড প্রদানসহ অন্যান্য করসেবা প্রদান করা হবে।  
আয়কর সপ্তাহ ২০১৭ এ স্ব স্ব কর সার্কেল থেকে করসেবা গ্রহণের জন্য খুলনা কর অঞ্চলের পক্ষ থেকে করদাতাদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।
বাংলাদেশ সময়:...ঘণ্টা,  নভেম্বর ২৬, ২০১৭
এমআরএম/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।