ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ওয়ালটনে প্রতিদিন ২০ লাখ টাকার ক্যাশ ভাউচার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪১ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৭
ওয়ালটনে প্রতিদিন ২০ লাখ টাকার ক্যাশ ভাউচার  'ওয়ালটন ডিক্লেয়ারেশন প্রোগ্রাম অব ডিজিটাল ক্যাম্পেইন' এর উদ্বোধন/ছবি: বাদল

ঢাকা: পণ্য কেনার সময় ডিজিটাল রেজিস্ট্রেশনে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ওয়ালটন নিয়ে এলো সর্বনিম্ন ১০ হাজার টাকার পণ্য কিনে সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। অফারটি চলবে ২ অক্টোবর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত। 

সোমবার (২ অক্টোবর) রাজধানীর সোনারগাঁও হোটেলে 'ওয়ালটন ডিক্লেয়ারেশন প্রোগ্রাম অব ডিজিটাল ক্যাম্পেইন' এর উদ্বোধন করা হয়।  

তিন মাসব্যাপী এ কার্যক্রমের আওতায় সারাদেশের ক্রেতাদের জন্য রয়েছে প্রতিদিন সর্বোচ্চ ২০ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার।

 ক্রেতারা ১০ হাজার বা তার চেয়ে বেশি দামের পণ্য কিনলে প্রতিদিন ২০০ টাকা থেকে শুরু করে ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাবেন।

অফারটি ওয়ালটনের সব পণ্যের জন্য প্রযোজ্য হলেও মোবাইল ফোন এ অফারের আওতামুক্ত। কারণ জানতে চাইলে হুমায়ুন কবির বলেন, অপারেটিং ক্রটির কারণে মোবাইল ফোন অফারের বাইরে রয়েছে। তবে আগামী ১০ তারিখ থেকে মোবাইল ফোনও অফারের আওতায় আসবে।  

অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপের মার্কেটিং বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রেজওয়ানা বলেন, রেজিস্ট্রেশন কার্যক্রমের মাধ্যমে দেশের ডিজিটাল সেবা খাতকে আরও একধাপ এগিয়ে নিতে তিন মাসব্যাপী নিশ্চিত ক্যাশ ভাউচার ক্যাম্পেইন শুরু হয়েছে। এর মাধ্যমে আমরা গ্রাহকের কাছে ডিজিটাল সেবা পৌঁছে দিতে চাই। এই সেবার মাধ্যমে গ্রাহকের চাহিদার পাশাপাশি পণ্য নিয়ে তাদের সুচিন্তিত মতামতও জানতে চাই।  

এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর ইমদাদুল হক সরকার, হুমায়ুন কবির, সিনিয়র অপারেটিং ডিরেক্টর উদয় হাকিম, অপারেটিং ডিরেক্টর আরিফুল ইসলাম আম্বিয়া প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৭
এএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।