ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

রবি ও লি অ্যান্ড ফাং একযোগে কাজ করবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৭-০১ ০২:৩৭:২৭ এএম
রবি ও লি অ্যান্ড ফাং একযোগে কাজ করবে

ঢাকা: রবি আজিয়াটা লিমিটেড ও লি অ্যান্ড ফাং বাংলাদেশ লিমিটেড এখন থেকে একযোগে করপোরেট কমিউনিকেশন সমাধানের ব্যবসায়ী সহযোগী হিসেবে কাজ করবে।     
 
রবির প্রধান বিপণন কর্মকর্তা বিদ্যুৎ কুমার বসু ও লি অ্যান্ড ফাং বাংলাদেশ লিমিটেড এর ভাইস-প্রেসিডেন্ট (অপারেশন) রোজার হুবার্ট বৃহস্পতিবার স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে এক চুক্তিতে স্বাক্ষর করেন।


 
অনুষ্ঠানে বিদ্যুৎ কুমার বসু বলেন, ব্যবসা ক্ষেত্রে প্রতিযোগিতামূলক স্থানীয় ও আন্তর্জাতিক বাজারে টিকে থাকতে হলে শক্তিশালী বাজার তথ্য অবকাঠামো প্রয়োজন। লি অ্যান্ড ফাং-এর সঙ্গে এই চুক্তি আমাদেরকে যোগাযোগ সমাধানের (কমিউনিকেশন সলিউশন) সুযোগ করে দেবে- যা বিকাশমান শিল্পখাতের জন্য খুবই গুরুত্বপূর্ণ।  
 
ইন-বিল্ডিং সলিউশনস (আইবিএস) সরবরাহ, সেই সঙ্গে কাস্টমাইজড ট্যারিফ ও সার্বক্ষণিক একাউন্ট ম্যানেজার থাকায় রবি এখন সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টির সঙ্গে লি অ্যান্ড ফাং বাংলাদেশ লিমিটেডের প্রয়োজনীয়তা মেটাবে, যা এক নতুন সম্ভাবনার সূচনা করবে বলে প্রতিষ্ঠান দুটি মনে করছে।
 
অনুষ্ঠানে রবির ভাইস-প্রেসিডেন্ট -বিজনেস সেলস অ্যান্ড সার্ভিস জহির রায়হান, জিএম - বিজনেস সেলস এন্ড সার্ভিস- ফয়সাল কামাল, ব্যবস্থাপক - বিজনেস সেলস অ্যান্ড সার্ভিস আহমেদ রোবায়েত এবং লি অ্যান্ড ফাং এর সহকারী ব্যবস্থাপক, সিএস অ্যান্ড এ দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন।    
 
লি অ্যান্ড ফাং এর প্রধান কার্যালয় হংকং এ। লি অ্যান্ড ফাং এর ২৪০টির ওপরে অফিসে বিস্তৃত রয়েছে গে¬াবাল সোর্সিং ও ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক এবং বিশ্বে ৪০টি ডিস্ট্রিবিউশন সেন্টার।    
 
বাংলাদেশ সময়: ২৩০০ ঘন্টা, জুলাই, ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa