ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিমেন্ট-লৌহজাত দ্রব্য মালিক সমিতির নির্বাচনে হীরা প্যানেল জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
সিমেন্ট-লৌহজাত দ্রব্য মালিক সমিতির নির্বাচনে হীরা প্যানেল জয়ী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: সিমেন্ট ও লৌহজাত দ্রব্য ব্যবসায়ী মালিক সমিতি বরিশালের ত্রি-বার্ষিক নির্বাচনে হাফিজুর রহমান হীরা প্যানেল নিরুঙ্কুশ বিজয় লাভ করেছে।

শুক্রবার (৮ জানুয়ারি) নগরীর হাটখোলা সমিতির নিজস্ব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।



ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে রফিকুল ইসলাম রানা প্যানেল ও হাফিজুর রহমান হীরা প্যানেল অংশগ্রহণ করে। ১৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হলেও চারজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বাকি নয়টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

১৩৩ জন ভোটারের মধ্যে ১৩১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সভাপতি পদে মো. হুমায়ুন হাওলাদার, সিনিয়র সহ সভাপতি পদে বিসিসি কাউন্সিলর আলতাফ মাহমুদ সিকদার, সহ সভাপতি পদে আ. গফ্ফার খান ও নির্বাহী সদস্য-২ পদে হারুন অর রশিদ।

অপরদিকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রগতিশীল পরিষদের হয়ে হাফিজুর রহমান হীরা প্যানেলের নয় প্রার্থীর মধ্যে আট প্রার্থী বিজয় লাভ করেছে।

এ প্যানেলের হয়ে সাধারণ সম্পাদক পদে হাফিজুর রহমান হীরা, সহ-সাধারণ সম্পাদক পদে এনায়েতুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পদে জাকির হোসেন লাবু, সহ সাংগঠনিক পদে মো. আতিকুর রহমান চৌধুরী, অর্থ সম্পাদক পদে সিরাজুল আলম বিশ্বাস শাহিন, দপ্তর সম্পাদক পদে মাসুদুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে রাহাত খান ও নির্বাহী সদস্য-১ পদে মো. শহিদুল আলম বিজয়ী হয়েছেন।

তবে প্রচার সম্পাদক পদে রফিকুল ইসলাম রানা প্যানেলের মো. লাবু হাওলাদার বিজয়ী হয়েছেন।

সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে রাত ৮টায় প্রধান নির্বাচন কমিশনার সব প্রার্থী ও ভোটারদের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ০৩৫০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।