ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

লিগ্যাসি ফার্নিচার কিনলেই নিউইয়র্ক, ব্যাংকক

শাহজাহান মোল্লা, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
লিগ্যাসি ফার্নিচার কিনলেই নিউইয়র্ক, ব্যাংকক ছবি: শাকিল / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আন্তর্জাতিক বাণিজ্য মেলা ঘুরে: লিগ্যাসি’র ফার্নিচার দিচ্ছে বিদেশ ভ্রমণের সুযোগ। আন্তর্জাতিক বাণিজ্য মেলায় লিগেছির ফার্নিচার কিনলেই ব়্যাফেল ড্রয়ের মাধ্যমে থাইল্যান্ডের ব্যাংকক, নিউইয়র্ক, কলকাতা, কাঠমান্ডু ভ্রমণের টিকিট পাওয়া যাচ্ছে।


 
বাণিজ্য মেলায় লিগ্যাসির (Legacy Furniture Bangladesh) স্টলে গিয়ে প্রতিষ্ঠানটির কর্তাদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা যায়। মেলা উপলক্ষে তারা দিচ্ছে বিশেষ প্যাকেজ অফার। প্যাকেজ কিনলে প্রতিটি সেটে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড়।
 
এছাড়া রয়েছে ধামাকা অফার। লিগেছির ফার্নিচার সেট কিনলেই ব়্যাফেল ড্রয়ের সুযোগ থাকছে। ড্রয়ে সৌভাগ্যবানরা ঢাকা-কলকাতা, ঢাকা-কাঠমান্ডু, ঢাকা-ব্যাংকক, ঢাকা-নিউইয়র্ক যাওয়া-আসার সিঙ্গেল প্লেন টিকিট পাবেন। এ সুযোগ শুধু মেলা চলাকালীন সময়ের জন্য।
 
প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আমের করিম বাংলানিউজকে বলেন, আমাদের ফার্নিচারে উন্নতমানের কাঁচামাল ব্যবহার করা হয়। ফার্নিচার জগতে গত ২১ বছর ধরে সুনামের সঙ্গে ব্যবসা করে আসছি আমরা। পণ্যের গুণগত মান ঠিক রেখে যুগের সঙ্গে তাল মিলিয়ে এখন পর্যন্ত সলিড কাঠ দিয়ে ফার্নিচার তৈরি করছি। তাই যে কোনো কাস্টমার আমাদের ফার্নিচার পছন্দ করবেনই।
 
তিনি বলেন, এবার মেলায় কাস্টমারদের জন্য থাকছে ধামাকা অফার। এছাড়া লিগেছির ফার্নিচার প্যাকেজে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় তো থাকছেই।
 
লিগেছির ফার্নিচার তৈরিতে ব্যবহার হচ্ছে চট্টগ্রামের সেগুন, বার্মার সেগুনসহ সব উন্নত মানের কাঠ। নকশায় (ডিজাইনে) থাকছে আধুনিকতার ছোঁয়া।
 
এবারের মেলায় ৫/৬টি নতুন ডিজাইনের ফার্নিচার সেট নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।
 
এর মধ্যে লিগেছির এফআরএন বেডরুম সেট অন্যতম। এই সেটে এক সঙ্গে পাওয়া যাবে আলমারি, বেড, বেড সাইড টেবিল, ড্রাইনিং টেবিল।
 
এছাড়া রয়েছে আরএলএম বেডরুম সেট, বিওয়েল্ডার বেডরুম সেট, ডাইনিং সেট, ডাইনিং সেট, ভিআপি সোফা সেটসহ ফার্নিচার জগতের আরও অনেক কিছু।
 
বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
এসএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।