ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এসিআই প্যাকেজে নানা ছাড়, সেলফিতে স্মার্টফোন!

মফিজুল সাদিক ও শাহজাহান মোল্লা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
এসিআই প্যাকেজে নানা ছাড়, সেলফিতে স্মার্টফোন! ছবি: দীপু মালাকার/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাণিজ্য মেলা থেকে: এসিআই ফ্যামিলি, টুকটাক ও মসলাসহ নানা প্যাকেজে মিলছে রকমারি ছাড়। মিনি প্যাভিলিয়নে সেলফি তুলেও মিলতে পারে স্মার্টফোন।


 
রাজধানীর শেরে বাংলানগরে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় এসিআই মিনি প্যাভিলিয়নে প্যাকেজের নানা বিষয়ে ক্রেতাদের অবগত করা হচ্ছে।

যেমন- ৯ আইটেমের একটি ফ্যামিলি প্যাকেজ পাওয়া যাচ্ছে মাত্র ১৫০ টাকায়। এই প্যাকেজ মেলার বাইরে থেকে কিনতে গেলে খরচ করতে হবে ১৯০ টাকা।

প্যাকেজে রয়েছে একটি এসিআই লাচ্ছা সেমাই, বার্মি চিলি সেমাই, চারটি স্টিক নুডুলস, একটি মটর ভাজা, একটি ডাল ভাজা ও একটি সুইট টোস্ট।

এসিআই স্টিক নুডুলসেও মিলছে বিশেষ ছাড়। ১২০ টাকা দিয়ে ছয়টি কিনলেই একটি ফ্রি।
 
অন্যদিকে এসিআই মিনি প্যাভিলিয়নে ক্রেতাদের নজর কাড়ছে ফ্যামিলি টুকটাক প্যাকেজ। ১৩ আইটেমের প্যাকেজ মিলছে মাত্র ১০০ টাকায়। মেলার বাইরে কিনতে গেলে এ প্যাকেজের জন্য বাড়তি ১৩ টাকা খরচা করতে হবে।

প্যাকেজে রয়েছে প্রতিটি দুই ধরনের চিপস, কেক, চানাচুর, মটর ভাজা, ডালভাজা ও চাটনি। এছাড়া একশ’ ১৪০ গ্রামের একটি হট অ্যান্ড সুইট চানাচুর।
এসিআই ফ্যামিলি মসলা প্যাকেজ কিনতে ভুলছেন না গৃহিণীরা। পাঁচ ধরনের মসলা মিলছে মাত্র ২৫০ টাকায়। অথচ মেলার বাইরে কিনলে আরও ৩০ টাকা বাড়তি খরচ করতে হবে ক্রেতাকে।

এই প্যাকেজে রয়েছে একটি গরুর মাংসের মসলা, গুঁড়া জিরা, গুঁড়া হলুদ, গুঁড়া মরিচ, খির মিক্স ও বিরানি মসলা। এছাড়া সঙ্গে আড়াইশ’ গ্রামের একটি সরিষা তেলও ফ্রি দেওয়া হচ্ছে মসলা প্যাকেজে। প্যাভিলিয়নে বাচ্চাদের জন্য রয়েছে ম্যাজিক ও বায়োস্কোপ শো’র ব্যবস্থা।

এসিআই স্টলে তরুণ-তরুণীদের জন্যও রয়েছে বিশেষ অফার। সেলফি তুলেই জিতিয়ে নেওয়া যাবে এসিআই স্টাইলাস ব্র্যান্ডের হ্যান্ডসেট। প্যাভিলিয়ন থেকে সেলফি তুলে এসিআই ফান জংশন ফ্যান পেজে পোস্ট করা হবে। এক সপ্তাহে যে তিনজনের সেলফিতে বেশি লাইক, কমেন্টস ও শেয়ার হবে তাদের একটি করে এসিআই স্টাইলাস হ্যান্ডসেট উপহার দেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
এমআইএস/জেডএস

** ছাড়ের ছড়াছড়ি, শতরঞ্জিতে দু’টি কিনলে তিনটি ফ্রি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।