ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্য মেলা

অলিম্পিক বিস্কুটের ৩টি প্যাকেজে বিশেষ ছাড়

মফিজুল সাদিক, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
অলিম্পিক বিস্কুটের ৩টি প্যাকেজে বিশেষ ছাড় ছবি: শাকিল/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাণিজ্য মেলা থেকে: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্যাভিলিয়নে তিনটি বিশেষ প্যাকেজ পাওয়া যাচ্ছে বিশেষ ছাড়ে। এছাড়া এখানে দর্শনার্থীরা গরম গরম কুকিজ বিস্কুট ফ্রি খাওয়ার সুযোগ পাচ্ছেন।


 
৮ আইটেমের একটি প্যাকেজ পাওয়া যাচ্ছে একশ’ টাকায়। এই প্যাকেজ মেলার বাইরে থেকে কিনতে গেলে লাগবে ১১৮ টাকা।

সোমবার (৪ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অলিম্পিকের প্যাভিলিয়ন থেকে আরও জানা গেছে, এনার্জি প্লাস, নাটি, মিল্ক প্লাস, এলাচি প্লাস, এনার্জি প্লাস মালাই, ডাইজেস্টিভ, টিপ ও কোকোনাট বিস্কুটও মিলছে প্রতি প্যাকেজ মাত্র একশ’ টাকায়।

অন্যদিকে দুইশ টাকার প্যাকেজে মিলছে ২৩৮ টাকার বিস্কুট। এনার্জি প্লাস, নাটি, মিল্ক প্লাস, এলাচি প্লাস, এনার্জি প্লাস মালাই, ডাইজেস্টিভ, টিপ ও কোকোনাট বিস্কুটে দেওয়া হচ্ছে ৩৮ টাকা ছাড়।

চারশ’ টাকার প্যাকেজে মিলছে ৪৭৮ টাকার বিস্কুট। এনার্জি প্লাস ফ্যামিলি, নাটি, ডাইজেস্টিভ, ড্রাই কেক, হাইলেক্স, বাটার বাইট ফ্যামিলি, এনার্জি প্লাস মালাই, জিরা, বাদামি কুকিজ ও টুইঙ্কেল টুইঙ্কেল বিস্কুট প্যাকেজ মাত্র ৪০০ টাকায় পাওয়া যাচ্ছে।
 
এছাড়া, তিনটি প্যাকেজে আরও কিছু অফার পাওয়া যাচ্ছে। যেমন- বাচ্চারা ম্যাজিক শোতে অংশ নিতে পারবেন। ভোক্তার চাহিদার কথা মাথায় রেখে ‘অলিম্পিক নাটি’ নামে নতুন একটি বিস্কুট বাজারে এনেছে প্রতিষ্ঠানটি। আসল বাদাম সমৃদ্ধ বিস্কুটটি মেলায় দারুণ সাড়া ফেলেছে।

১৩ ক্যাটাগরিতে মোট ৫৫৩টি স্টল ও প্যাভিলিয়ন বরাদ্দ দেওয়া হয়েছে বাণিজ্য মেলায়। এর মধ্যে ৬০টি প্রিমিয়ার, ১০ জেনারেল, ৩টি রিজার্ভ ও ৩৮টি বিদেশি প্যাভিলিয়ন। এছাড়া ৩৬টি প্রিমিয়ার মিনি প্যাভিলিয়ন, ১৩টি জেনারেল মিনি প্যাভিলিয়ন, ৬টি রিজার্ভ মিনি প্যাভিলিয়ন, ২৫টি ফুডস্টল ও ৫টি রেস্টুরেন্ট রয়েছে।
 
মেলায় প্রবেশমূল্য প্রাপ্তবয়স্কদের জন্য ৩০ টাকা এবং অপ্রাপ্তবয়স্কদের জন্য ২০ টাকা। মেলা দর্শনার্থীদের জন্য খোলা থাকছে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত।
 
বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
এমআইএস/আরএম

** লাভায় ৯৭৫ টাকায় মোবাইল, স্মার্টফোন ৩৩৯০ টাকা
** ইটালজেট পুরুষবান্ধব স্কুটিতে ১০ হাজার টাকা ছাড়
** মিনিস্টার টিভি-এসিতে গিফট, ফ্রিজে ছাড়
** মোটরসাইকেলের চাকা পাংচার-চুরির আর ভয় নেই
** বাণিজ্যমেলার রেস্টুরেন্ট, নাকি কসাইখানা
** অপোতে ছাড়, ফ্রি স্পিকার-ডায়েরি
** ইফাদের এক প্যাকেজে ফ্যামিলি শপ
** আরএফএল কিনে ব্যাংকক ভ্রমণের সুযোগ!
** লন্ড্রি সার্ভিসে পুরস্কার ন্যানো!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।