ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

লাভায় ৯৭৫ টাকায় মোবাইল, স্মার্টফোন ৩৩৯০ টাকা

শাহজাহান মোল্লা, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
লাভায় ৯৭৫ টাকায় মোবাইল, স্মার্টফোন ৩৩৯০ টাকা ছবি: দেলোয়ার হোসেন বাদল / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাণিজ্য মেলা থেকে: যারা স্মার্ট ফোন খুঁজছেন, তাদের জন্য সুখবর নিয়ে এসেছে লাভা ইন্টারন্যাশনাল লিমিটেড। কোম্পানিটি প্রতিটি স্মার্ট ফোনে ৩ হাজার টাকা পর্যন্ত ছাড় দিয়েছে আন্তর্জাতিক বাণিজ্য মেলায়।



ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় লাভা ফোন কোম্পানির স্টল ঘুরে এ তথ্য পাওয়া গেছে। বাণিজ্য মেলায় প্রবেশ করেই ১০নং প্যাভিলিয়ানে লাভার স্মার্ট ফোনের সমাহার।

লাভাই দিচ্ছে স্মার্ট ফোনের সবচেয়ে আকর্ষণীয় অফার। লাভা’র নিজস্ব ফ্যাক্টরিতে তৈরি উন্নত মানের প্রযুক্তির এসব ফোন ব্যবহারে যেমন আরামদায়ক, তেমনি দামের ক্ষেত্রেও সবার আওতার মধ্যেই বলে জানিয়েছেন কোম্পানির কর্তারা।

এশিয়ার লিডিং ব্রান্ড লাভা গ্রামীণ ডিস্ট্রিবিউশনের মাধ্যমে বাংলাদেশের মার্কেটে যাত্রা শুরু করে ২০১৪ সালের জুলাইয়ে। উন্নত প্রযুক্তির মোবাইল ফোন এবং হয়রানি বিহীন কাস্টার সার্ভিস দিয়ে ইতোমধ্যে লাভা বাংলাদেশের মার্কেটে সুনাম কুড়িয়েছে।

কোম্পানিটি সারাদেশে ৩৭টি সার্ভিস সেন্টার থেকে গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে। চলতি বছরে আরো ৫০টি সার্ভিস সেন্টার বাড়ানোর প্রক্রিয়া শুরু করেছে। এসব সার্ভিস সেন্টারে ফোনের যে কোন সমস্যা সহজেই সমাধান করার সুযোগ পাবেন কাস্টমাররা।

লাভাই একমাত্র স্মার্ট ফোন কোম্পানি প্রতিটি মোবাইল ফোনে দিচ্ছে ১৩ মাসের ওয়ারেন্টি, এছাড়া রয়েছে নির্দিষ্ট সময়ের জন্য রিপ্লেসমেন্ট গ্যারান্টি।

লাভা’র চিফ অপারেটিং অফিসার (সিওও) মো. জহুরুল হক (বিপ্লব) বাংলানিউজকে বলেন, আমাদের প্রধান লক্ষ্য কাস্টমারদের কোন রকম হয়রানি না করে, সাশ্রয়ী মূল্যে উন্নত প্রযুক্তির মোবাইল ফোন হাতে হাতে পৌছে দেওয়া।

সেই লক্ষ্য অর্জনে আমরা কাস্টমারদের কাছে ইতোমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছি। তাছাড়া লাভা’র রয়েছে নিজস্ব ফ্যাক্টরি, যে কারণে আমরাই স্মার্ট ফোনে ওয়ারেন্টি, গ্যারান্টি দিতে পারছি।  

তিনি বলেন, এবার বাণিজ্য মেলা উপলক্ষে আমরা স্মার্ট ফোনে সর্বোচ্চ ৩ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছি।

লাভা ফোন কোম্পানি সব ধরনের ক্রেতার কথা চিন্তা করে ৯৭৫ টাকা থেকে সাধারণ হ্যান্ডসেট এবং ৩৩৯০ টাকা থেকে ১২ হাজার টাকার মধ্যেই স্মার্ট ফোন দিচ্ছে। লাভা’র প্রতিটি ফোনে রয়েছে আধুনিক সুযোগ সুবিধার সকল অপশন।
lava_01
স্বাচ্ছন্দ্যে ইন্টারনেট ব্রাউজিং করতে চাইলে লাভাই দিচ্ছে দ্রুত ইন্টারনেট ব্রাউজিং এবং ব্যাটারির নিশ্চয়তা। দীর্ঘস্থায়ী চার্জের জন্য লাভার স্মার্ট ফোন অতুলনীয়।

লাভা’র মার্কেটিং ম্যানেজার মো. কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমাদের ১১টি মডেলের মোবাইল রয়েছে। সর্বশেষ বাজারে আসছে পিক্সেল ভি-২+। আমরা চাই কাস্টমাররা সাশ্রয়ী মূল্য সেরা পণ্যটি পাক। সেজন্যই লাভা’র সেটে রয়েছে বিশেষ ছাড়।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৫
এসএম/জেডএম

** ইটালজেট পুরুষবান্ধব স্কুটিতে ১০ হাজার টাকা ছাড়
** অলিম্পিক বিস্কুটের ৩টি প্যাকেজে বিশেষ ছাড়
** ইটালজেট পুরুষবান্ধব স্কুটিতে ১০ হাজার টাকা ছাড়
** মিনিস্টার টিভি-এসিতে গিফট, ফ্রিজে ছাড়
** মোটরসাইকেলের চাকা পাংচার-চুরির আর ভয় নেই
** বাণিজ্যমেলার রেস্টুরেন্ট, নাকি কসাইখানা
** অপোতে ছাড়, ফ্রি স্পিকার-ডায়েরি
** ইফাদের এক প্যাকেজে ফ্যামিলি শপ
** আরএফএল কিনে ব্যাংকক ভ্রমণের সুযোগ!
** লন্ড্রি সার্ভিসে পুরস্কার ন্যানো!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।