ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আন্তর্জাতিক বাণিজ্যমেলা

মিনিস্টার টিভি-এসিতে গিফট, ফ্রিজে ছাড়

রহমত উল্যাহ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
মিনিস্টার টিভি-এসিতে গিফট, ফ্রিজে ছাড় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ২৪-৪২ ইঞ্চি এলইডি টিভি ও এসিতে ১০ শতাংশ ছাড়, সঙ্গে ৩ হাজার টাকার গিফট! লোভনীয় এ অফার দিচ্ছে দেশীয় কোম্পানি মিনিস্টার।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় (ডিআইটিএফ) দেশীয় প্রযুক্তিতে তৈরি পণ্যে ক্রেতাদের এ সুযোগ দিচ্ছে কোম্পানিটি।



টিভি-এসি ছাড়াও রেফ্রিজারেটরে দিচ্ছে ১০ শতাংশ ছাড়। সঙ্গে থাকছে সর্বোচ্চ ৭ বছরের কম্প্রেসার গ্যারান্টি, ২ বছরের স্পেয়ার পার্টস ও ২ বছরের ফ্রি হোম সার্ভিস।

দৃষ্টিনন্দন প্যাভিলিয়নে মিনিস্টার আরো নিয়ে এসেছে কম খরচ ও টেকসই হোম থিয়েটার, রাইস কুকার, স্যান্ডউইচ মেকার, ব্ল্যান্ডারসহ বিভিন্ন ইলেট্রনিক পণ্য।

মেলা উপলক্ষে সবোর্চ্চ ছাড় ও গিফট দেওয়া হচ্ছে বলে বাংলানিউজকে জানান কোম্পানির সিনিয়র একাউন্ট অফিসার ও প্যাভিলিয়ন ইনচার্জ মো. আল মামুন।

মামুন জানান, মিনিস্টার এলইডি টিভির বড় বৈশিষ্ট্য হচ্ছে মিডিয়া প্লেয়ার। যার মাধ্যমে অডিও, ভিডিও দুই শোনা যায়। ব্যবহার করা যায় ইউএসবি ক্যাবল।

২৪, ২৮, ৩২ থেকে ৪২ ইঞ্চি প্রতিটি টিভিতে সর্বোচ্চ ১০ শতাংশ ছাড় শুধু মেলার জন্য। সঙ্গে থাকছে ৩ হাজার টাকার গিফট। রয়েছে ৫ বছরের গ্যারান্টি।

৪২ ইঞ্চি স্মার্ট টিভি সম্পর্কে মামুন বলেন, ইউএসবি ক্যাবল দিয়ে এন্ড্রয়েড ফোন চালানো যাবে। ব্লু-টুথের মাধ্যমে ব্যবহার করা যাবে একাধিক কি-বোর্ড ও মাউস।

৪৫ হাজার ১৬২ টাকার টিভিতে পাবেন ১০ শতাংশ ছাড়। সঙ্গে ৩ হাজার টাকার আর্কষণীয় গিফট। গ্যারান্টি, সার্ভিসিং, হোম ডেলিভারি থাকবে বলেও জানান তিনি।

ছাড় শুধু মেলায় পাওয়া যাবে, শো-রুমে নয়। দেশীয় কোম্পানি ও প্রযুক্তিতে তৈরি মিনিস্টার টিভি অপ্রতিদ্বন্ধী। ছাড়ে এগিয়ে। তাই চাহিদাও বেশি, যোগ করেন মামুন।

রেফ্রিজারেটর সম্পর্কে মার্কেটিং অফিসার মনিরুল ইসলাম বলেন, ১৯ হাজার ২৭৩ টাকা থেকে ৭১ হাজার ৯৩৫ টাকা পর্যন্ত বিভিন্ন মডেলের রেফ্রিজারেটর রয়েছে। মেলায় সব ফ্রিজে থাকছে ১০ শতাংশ ছাড়।

তিনি বলেন, মিনিস্টারের ফিজে ব্যবহার করা হয়েছে ইটালিয়ান কম্প্রেসার। সর্বোচ্চ ৭ বছরের কম্প্রেসার গ্যারান্টি, ২ বছরের স্পেয়ার পার্টস ও ২ বছরের ফ্রি হোম সার্ভিস। রয়েছে ফ্রি হোম ডেলিভারি।

মিনিস্টার ফ্রিজে গ্লাস ও বিসিএম ডোর থাকায় মরিচা ও আঘাতে নষ্ট হবে না। ফ্রিজের ৬ দিকেই রয়েছে কুলিং সিস্টেম, যার ফলে নষ্ট হবে না খাবার, যোগ করেন তিনি।

গ্যাসকেল নরম হওয়ায় খুলে পরিষ্কার করা যাবে। এতে ভেতরে বাতাস প্রবেশের সম্ভাবনা নেই। শতভাগ ফুড গ্রেড ম্যাটেরিয়াল রয়েছে এ ফ্রিজে।

এছাড়া ভিটামিন প্রোটেক্টিভ বলে খাবার থাকে সুরক্ষিত, ৬০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী। গ্যাস আর৬০০ (R600) যা অন্য কোম্পানির চেয়ে অনেক বেশি।

দেশীয় এ কোম্পানির সারাদেশে তিন শতাধিকের বেশি সার্ভিস পয়েন্ট রয়েছে। টিভি ও এসিতে বাসায় গিয়ে সার্ভিসিং করা হয় বলেও যোগ করেন মনিরুল।

জাপানি প্রযুক্তির কম্প্রেসারে রয়েছে এসি। ৭ বছরের গ্যারান্টির সঙ্গে থাকছে অন্য সুবিধা। এক টন, দেড় টন ও দুই টনের এসি পাবেন ৫২ থেকে ৭৫ হাজার টাকায়।

মনিরুল বলেন, মিনিস্টারের শ্লোগান ‘আমার পণ্য, আমার দেশ, গড়বো বাংলাদেশ’। আমাদের পণ্য গুণগত দিক থেকে কোনো অংশে কম নয়। তাই সাড়াও পাচ্ছি বেশ।

মিনিস্টারের প্যাভিলিয়নের সহকারী ইনচার্জ মো. কামাল হোসেন বলেন, রাইস কুকার থেকে শুরু করে আমাদের ছোট পণ্যগুলো অন্য কোম্পানির চেয়ে গুণগত মান অনেক ভালো। দামও হাতের নাগালে। এছাড়া সিআরটি টিভি দাম ও মান দু’টো দিকেই এগিয়ে বলেও জানান কামাল।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
আরইউ/জেডএস

** মোটরসাইকেলের চাকা পাংচার-চুরির আর ভয় নেই
** বাণিজ্যমেলার রেস্টুরেন্ট, নাকি কসাইখানা
** অপোতে ছাড়, ফ্রি স্পিকার-ডায়েরি
** ইফাদের এক প্যাকেজে ফ্যামিলি শপ
** আরএফএল কিনে ব্যাংকক ভ্রমণের সুযোগ!
** লন্ড্রি সার্ভিসে পুরস্কার ন্যানো!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।