ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এয়ারটেলের সঙ্গে লি অ্যান্ড ফুং এর চুক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, মে ৩১, ২০১১
এয়ারটেলের সঙ্গে লি অ্যান্ড ফুং এর চুক্তি

ঢাকা: দেশের দ্রুত বিকাশমান মোবাইল অপারেটর এয়ারটেল বাংলাদেশ, হংকং ভিত্তিক আন্তর্জাতিক সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান লি অ্যান্ড ফুং (বাংলাদেশ) লি: এর সাথে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে।

লি অ্যান্ড ফুং এর প্রাত্যহিক যোগাযোগের চাহিদা পূরণ করতে এয়ারটেলের সকল প্রকার ভয়েস এবং নন-ভয়েস সেবা প্রদান করার জন্য এই চুক্তি করা হয়েছে।

রাজধানীর উত্তরায় লি অ্যান্ড ফুং (বাংলাদেশ) লি: এর কর্পোরেট অফিসে সোমবার এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি অনুসারে লি অ্যান্ড ফুং এয়ারটেলের বিশেষ কল ট্যারিফ এবং ভ্যালু অ্যাডেড সেবা গ্রহণ করবে যার মাধ্যমে প্রতিষ্ঠানটির সংযোগ ব্যবহারকারীরা টেলিকম সেবা গ্রহণে সবসময় অন্যদের তুলনায় এগিয়ে থাকবে।

এয়ারটেল বাংলাদেশ লি: এর চিফ সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার (সিএসএমও) অভয় শেঠ এবং লি অ্যান্ড ফুং (বাংলাদেশ) লি: এর ভাইস প্রেসিডেন্ট-ওএসজি রজার হিউবার্ট নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এয়ারটেল বাংলাদেশ-এর পক্ষ থেকে হেড অফ মার্কেটিং নুমান ফখর, হেড অফ কর্পোরেট অ্যান্ড এসএমই সেলস আদিল হোসেন নোবেল, সিনিয়র ম্যানেজার কর্পোরেট সেলস রেজাউল আমিন সোহেল, কর্পোরেট সেলস ম্যানেজার হাবিবা আক্তার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পিআর আসাদুজ্জামান এবং কি অ্যাকাউন্ট ম্যানেজার খাজা নাসের আহমেদ এবং লি অ্যান্ড ফুং (বাংলাদেশ) লি: এর পক্ষ থেকে সিনিয়র ম্যানেজার (ওএসজি/সিএসএ) মোজাম্মেল হক এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ওএসজি/সিএসএ) দেলওয়ার হোসেন উপস্থিত ছিলেন।

চুক্তিকে স্বাগত জানিয়ে এয়ারটেল বাংলাদেশ লি: এর সিইও ক্রিস টবিট বলেন, “ লি অ্যান্ড ফুং-এর মতো বিশ্বখ্যাত একটি সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের সাথে কর্পোরেট চুক্তি করতে পেরে এয়ারটেল অত্যন্ত গর্বিত। আমরা আশা করছি প্রতিষ্ঠানটিতে এয়ারটেলের সংযোগ ব্যবহারকারীরা আমাদের সর্বোত্তম সেবা উপভোগ করবেন। ”

লি অ্যান্ড ফুং (বাংলাদেশ) লি: এর ভাইস প্রেসিডেন্ট-ওএসজি রজার হিউবাটর্  বলেন, “বিশ্বের অন্যতম প্রধান টেলিকম প্রতিষ্ঠান এয়ারটেলের সাথে সম্পর্ক স্থাপন করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। এয়ারটেলের সর্বোত্তম প্রযুক্তি, ভিন্নধর্মী সেবা এবং সাশ্রয়ী ট্যারিফ আমাদের এই চুক্তি স্বাক্ষরে উৎসাহ যুগিয়েছে। ”

বাংলাদেশ সময় ২২২৭ ঘণ্টা, মে ৩১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।