ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বিডিকারসেলসে গাড়ি ক্রয়-বিক্রয়

1237 |
আপডেট: ২০১৪-১১-০৫ ৪:৪৪:০০ এএম

আধুনিক প্রযুক্তির ছোয়ায় সব কিছুই বদলে যাচ্ছে। এখন ঘরে বসেই মানুষ তার নিত্যপ্রয়োজনীয় জিনিস থেকে শুরু করে প্রায় সব কিছুই কিনতে পারছেন। অনলাইন প্রযুক্তি এই কাজটা আরও সহজ করে দিয়েছে। এখন অন্যান্য জিনিসের পাশাপাশি অনেকেই অনলাইনে গাড়ির খোঁজখবর করেন।

ঢাকা: আধুনিক প্রযুক্তির ছোয়ায় সব কিছুই বদলে যাচ্ছে। এখন ঘরে বসেই মানুষ তার নিত্যপ্রয়োজনীয় জিনিস থেকে শুরু করে প্রায় সব কিছুই কিনতে পারছেন। অনলাইন প্রযুক্তি এই কাজটা আরও সহজ করে দিয়েছে। এখন অন্যান্য জিনিসের পাশাপাশি অনেকেই অনলাইনে গাড়ির খোঁজখবর করেন। গাড়ি কেনার জন্য অনলাইন থেকে তথ্য জেনে নেন তারা। তারপর সিদ্ধান্ত নেন কোন গাড়িটা কীভাবে তিনি কিনবেন। আবার অনেকেই আছেন গাড়ি বিক্রির জন্য অনলাইনে বিজ্ঞাপন দিচ্ছেন।

গাড়ি ক্রেতা বা বিক্রেতার জন্য বিডিকারসেলস ডটকম নিয়ে এসেছে বিনামূল্যে বিজ্ঞাপন দেওয়া ও তথ্য শেয়ার করা সুযোগ।

বিডিকারসেলস ডটকম সাইটে বিনামূল্যে গাড়ি বিক্রির বিজ্ঞাপন প্রদর্শনের পাশাপাশি অর্থ খরচ করে বিশেষ বিজ্ঞাপন প্রদর্শন করানো যাবে।

শুধু গাড়ি কেনাবেচার জন্য নতুন ক্লাসিফায়েড সাইট সম্পর্কে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রেজওয়ান গাফফার বলেন, গাড়ি বা মোটরসাইকেল বিক্রির জন্য এটি স্বতন্ত্র ওয়েবসাইট। শুধু ইংরেজি ভাষায় এই সাইট বিজ্ঞাপন প্রদর্শন করে। এতে মোবাইল ফোন থেকেও বিজ্ঞাপন প্রকাশ করা যায়। এই সাইট তৈরি করেছে বাংলাদেশি ডেভেলপাররা। এর উদ্যোক্তাও বাংলাদেশি, অস্ট্রেলিয়া প্রবাসী শুভ পাল।

২০০৮ সাল থেকে এই উদ্যোগ শুরু হলেও সম্প্রতি আনুষ্ঠানিকভাবে গাড়ি কেনাবেচার ক্লাসিফায়েড সাইট হিসেবে যাত্রা শুরু করেছে বিডিকারসেলস। বিনামূল্যেই বেশি মানুষকে নিজের গাড়ি বিক্রির বিজ্ঞাপন প্রদর্শন করতে বিডিকারসেলসই আদর্শ সাইট বলে দাবি করেন রেজওয়ান গাফফার।

বিডিকারসেলসে বিজ্ঞাপন পোস্ট করার জন্য এই (www.bdcarsales.com) লিঙ্কে যেতে হবে। 

বাংলাদেশ সময় : ১৫৪৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-11-05 04:44:00