ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

চারদিন বন্ধ থাকবে বেনাপোল-পেট্রাপোল স্থলবন্দর

বেনাপোল প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১০
চারদিন বন্ধ থাকবে বেনাপোল-পেট্রাপোল স্থলবন্দর

বেনাপোল: ঈদুল আজহা উপলে স্থলবন্দর বেনাপোল-পেট্রাপোল দিয়ে আমদানি-রপ্তানি মঙ্গলবার থেকে চারদিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

অবশ্য রপ্তানিমুখি পেশাক শিল্পের কার্যক্রমসহ অন্যান্য জরুরি রপ্তানি কার্যক্রম চালু থাকবে বলে কাস্টম সূত্রে জানা গেছে।


 
সোমবার বিকাল ৫টার পর বন্ধ হয়ে গেছে আমদানি-রপ্তানি কার্যক্রম। সরকারি ছুটি থাকায় ২০ নভেম্বর পর্যন্ত বন্ধ থাকবে কাস্টম হাউজ ও স্থলবন্দর কর্তৃপক্ষের কার্যক্রম। তবে বেনাপোল চেকপোস্ট দিয়ে পাসপোর্ট যাত্রী চলাচল স্বাভাবিক থাকবে।  

বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা জানান, ঈদ উপলে বেনাপোল-পেট্রাপোল স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম ৪ দিনের জন্য বন্ধ রাখার অনুরোধ জানিয়ে সোমবার সকালে ভারতীয় পেট্রাপোল কিয়ারিং এজেন্ট স্টাফ ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কার্তিক চক্রবর্তীকে চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে।

‘তারাও তাদের পূজার সময় আমাদের চিঠি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধের অনুরোধ জানিয়ে থাকে’, বলেন তিনি।

বেনাপোল কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার ম. সফিউজ্জামান জানান, ১৬ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত ৫ দিন বেনাপোল কাস্টমস হাউজ বন্ধ থাকবে। তবে রপ্তানিমুখি পোশাক শিল্পের কার্যক্রমসহ অন্যান্য জরুরি রপ্তানি কার্যক্রম চালু থাকবে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।